নাটকীয় ভাবে ভগবন্ত মানের দিকেই ঘুরে দাঁড়ালেন ‘মুখ্যমন্ত্রীর চেয়ার’ বিদ্যা বালন, আপের ভিডিয়োয় হেসে খুন নেটদুনিয়া

0

টেলিভোটিংয়ের মাধ্যমে ভগবন্ত মানকে পঞ্জাবের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসাবে তুলে ধরেছে অরবিন্দ কেজরিওয়ালের আম আদমি পার্টি। তাঁর নাম ঘোষণার পর পরই বলিউডের একটি জনপ্রিয় গানে দলের তৈরি ভিডিয়ো দেখে হেসে খুন নেটদুনিয়া।

ভিডিয়োটা আসলে অক্ষয়কুমার এবং বিদ্যা বালন-অভিনীত ‘হে বেবি’ ছবির “মস্ত কলন্দর” গানের একটি স্পিন। ক্যাপশনে লেখা হয়েছে, “পঞ্জাব’স নেক্সট সিএম ইন দ্য হাউস”।

যেখানে দেখানো হয়েছে, পঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণজিৎ সিংহ চন্নী এবং রাজ্য কংগ্রেসের প্রধান নভজ্যোত সিংহ সিধুর তর্কবিতর্কের মধ্যেই কী ভাবে ‘মুখ্যমন্ত্রীর চেয়ার’রূপী বিদ্যার নজরে পড়ছেন ভগবন্ত মান।

চন্নী এবং সিধুর তর্কাতর্কি, হাতাহাতির মধ্যেই নাটকীয় ভাবে ‘সিএম চেয়ার’ (বিদ্যা বালান) ঘুরে দাঁড়ান। নজরে পড়ে, কেজরিওয়ালের উচ্ছ্বাস এবং কংগ্রেস নেতা রাহুল গান্ধীর মাথা ঘুরে যাওয়া অবস্থা। কারণ, হলের অন্য প্রান্তে তখন দাঁড়িয়ে রয়েছেন ভগবন্ত। আর চন্নী-সিধুর বিতণ্ডার বিরক্তি কাটিয়ে ‘সিএম চেয়ার’-এর মনোযোগ এখন ভগবন্তের দিকেই।

রাজনীতিতে আসার আগে একজন কৌতুক অভিনেতা হিসেবে খ্যাতি ছিল ভগবন্তের। এখন তিনিই পঞ্জাবে আপের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী। তাঁকে নিয়ে তৈরি এই ৩৯ সেকেন্ডের ভিডিওটি অনলাইনে ব্যাপক ভাবে শেয়ার হচ্ছে। কয়েক ঘণ্টার মধ্যেই যা দেখা হয়েছে দেড় লক্ষেরও বেশি বার।

উল্লেখ্য, মানুষের রায়ের ওপর ভিত্তি করেই মুখ্যমন্ত্রী মুখ বাছাইয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন কেজরিওয়াল। কিছুদিন আগেই তিনি একটি ফোন নম্বর প্রকাশ করেন। জানিয়ে দেন পঞ্জাবের মানুষ তাদের পছন্দের মুখ্যমন্ত্রী পদপ্রার্থীর নাম এই নম্বর ফোন করে বা হোয়াটসঅ্যাপ করেই জানাতে পারবেন। মঙ্গলবার চণ্ডীগড় একটি রুদ্ধদ্বার এবং ছোটো জনসভায় কেজরি জানান যে, ফোনে ও হোয়াটসঅ্যাপে মানুষ যে রায় দিয়েছেন, তাতে দেখা যাচ্ছে ৯৩.৩ শতাংশেরই পছন্দ ভগবন্ত মানকে।

আরও পড়তে পারেন:

মুম্বই উপকূলে নৌসেনার যুদ্ধজাহাজে বিস্ফোরণ, নিহত ৩

টেস্টে ব্যাপক বৃদ্ধির পরেও পশ্চিমবঙ্গে সংক্রমণ বাড়ল সামান্যই, এক ধাক্কায় ২০ শতাংশের নীচে সংক্রমণের হার

টেলিভোটিংয়ের মাধ্যে পঞ্জাবে আপের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হলেন সংসদে ‘ইনকিলাব জিন্দাবাদ’ স্লোগান তোলা ভগবন্ত মান

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন