বন্ধু-পত্নীকে ধর্ষণে অভিযুক্ত বিজেপি নেতা টিকিট পেলেন কর্নাটক বিধানসভায়!

0
675
Haratalu Halappa

ওয়েবডেস্ক: কর্নাটক বিধানসভা নির্বাচনের দ্বিতীয় প্রার্থী তালিকা প্রকাশ করেছে বিজেপি। যেখানে দেখা গিয়েছে, দুর্নীতি এবং প্রতারণায় অভিযুক্ত পাঁচ জন এমন ব্যক্তিকে টিকিট দেওয়া হয়েছে, যাঁরা রাজ্য রাজনীতির একটি মহলে ‘কলঙ্কিত’ হিসাবেও পরিচিত। শাসক দল কংগ্রেসের সমালোচনা তো আছেই, স্থানীয় সংবাদ মাধ্যমও ওই পাঁচ জন ব্যক্তি সম্পর্কে সাম্প্রতিক অতীতে এমন সব সংবাদ পরিবেশন করেছে, যা মোটেই কোনো রাজনীতিকের বৈশিষ্ট্য বহন করে না।

এই পাঁচ জনের মধ্যে একজন হাপাতালু হালাপ্পা। যিনি কর্নাটকের বিজেপি সরকারের জমানায় খাদ্য ও গণবণ্টন দফতরের মন্ত্রী ছিলেন। সরকারের খাদ্যমন্ত্রী বন্ধু ভেঙ্কটেশ মূর্তির স্ত্রী চন্দ্রাবতীকে ধর্ষণের অভিযোগে মন্ত্রিত্ব থেকে পদত্যাগ করতে বাধ্য হন ২০১০ সালের ২ মে। যদিও অভিযোগকারিণীর দাবি, ধর্ষণের ঘটনাটি ঘটেছিল তার আগের বছর ২৬-২৭ নভেম্বর। মন্ত্রিসভা থেকে পদত্যাগের ছ’দিন পরে তাঁকে খুঁজে না পাওয়া পুলিশের কাছে তিনি আত্মসমর্পণ করেন।

ওই দিনই তাঁকে পুলিশ গ্রেফতার করে। কিন্তু বুকে ব্যথার কারণ দেখিয়ে লক-আপ থেকে তিনি চলে যান হাসপাতালে।

তা যাইহোক, এ বার হালাপ্পা প্রতিদ্বন্দ্বিতা করছেন কর্নাটকের সাগর বিধানসভা কেন্দ্র থেকে। বিজেপি তাঁকে টিকিট দিয়ে কী বোঝাতে চাইল, সেই নিয়েই জোর আলোচনা চলছে কংগ্রেস শিবিরে।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here