অমিত শাহের পর বিজেপির আরও এক শীর্ষস্থানীয় নেতার হাসপাতালে ভরতি হওয়ার খবরে চাঞ্চল্য

গত বুধবার রাতে দলের সর্বভারতীয় সভাপতি অমিত শাহ দিল্লির এইমস-এ ভরতি হওয়ার পর আরও এক গুরুত্বপূর্ণ নেতার অসুস্থতার খবরে চাঞ্চল্য ছড়ায়

0
Amit Shah, Narendra Modi And Ram Lal

ওয়েবডেস্ক: বিজেপির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রাম লাল জ্বরে ভুগছিলেন গত বুধবার থেকে। বৃহস্পতিবার তাঁকে ভরতি করা হয় নয়ডার একটি হাসপাতালে। গত বুধবার রাতে দলের সর্বভারতীয় সভাপতি অমিত শাহ দিল্লির এইমস-এ ভরতি হওয়ার পর আরও এক গুরুত্বপূর্ণ নেতার অসুস্থতার খবরে চাঞ্চল্য ছড়ায়। পুরো ঘটনার দিকে নজর রেখে দলীয় নেতৃত্ব জানিয়ে দেন, রাম লাল নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্যই হাসপাতালে গিয়েছেন।

Ram Lal

বিজেপি সূত্রে খবর, নয়ডার কৈলাশ হাসপাতালে তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

হাসপাতালের সিনিয়র ম্যানেজার ভি বি জোশী জানিয়েছেন, বেশ কয়েকটি পরীক্ষার জন্য রাম লালের রক্তের নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার রিপোর্ট হাতে পাওয়ার পরই এ বিষয়ে যথোপযুক্ত পদক্ষেপ নেওয়া হবে।

তবে বিজেপির আইটি এবং সোশ্যাল মিডিয়া সেলের তরফে দাবি করা হয়েছে, নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য রাম লাল হাসপাতালে ভরতি হয়েছেন।

তিনি টুইটার হ্যান্ডলে জানিয়েছেন, বিজেপির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক (সাংগঠনিক) রাম লাল নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্যই হাসপাতালে ভরতি হয়েছেন। এতে আশঙ্কার কিছু নেই। বৃহস্পতিবার সন্ধ্যায় তাঁকে ছেড়ে দেবে হাসপাতাল।

[ আরও পড়ুন: সোয়াইন ফ্লু-এ আক্রান্ত অমিত শাহ, এইমসে ভর্তি ]

উল্লেখ্য, বর্তমান দলীয় পদে আসীন হওয়ার আগে রাষ্ট্রীয় স্বয়ংসেবক সঙ্ঘের উত্তরপ্রদেশ প্রচারকের দায়িত্বে ছিলেন রাম লাল।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন