mamata

ওয়েবডেস্ক: বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘শূর্পণখা’ বলে ফের বিতর্কে জ়ড়ালেন উত্তরপ্রদেশের বিজেপি নেতা সুরেন্দ্র সিং। উল্লেখ্য, গত ২২ এপ্রিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁর নিজস্ব অ্যাপের মাধ্যমে দলীয় সাংসদ-বিধায়কদের উদ্দেশে এ বিষয়ে কড়া বার্তা দেন। তিনি বলেছিলেন, “এ ভাবে বিতর্কিত মন্তব্য করে আমরা আদতে ভুলই করছি। যা সংবাদ মাধ্যমে বারবার প্রচারিত হচ্ছে। আমাদের উচিত এমন কাজ থেকে বিরত হওয়া”।

কিন্তু প্রধানমন্ত্রীর কথা যে কোনো কাজ করেনি তা প্রমাণিত হল ৭২ ঘণ্টা পার না হতেই। সুরেন্দ্র বলেন,”মমতা বন্দ্যোপাধ্যায় শূর্পণখার ভূমিকা পালন করে চলেছেন। মানুষ রাস্তায় পড়ে মার খাচ্ছে, আর মুখ্যমন্ত্রী হয়ে তিনি কোনো ব্যবস্থা নিচ্ছেন না। হিন্দুরা বাংলায় নিরাপদ নয়। এ ভাবে চলতে থাকলে বাংলা একদিন জম্মু-কাশ্মীরের জায়গায় চলে আসবে। বাংলা থেকে হিন্দুদের বিতাড়িত হতে হবে”।

সাম্প্রতিক বেশ কয়েকটি ঘটনার পরিপ্রেক্ষিতে বিজেপি নেতৃত্বের আলটপকা মন্তব্যে দলকে বিপাকে পড়তে হয়েছে। যা সাধারণ মানুষের মনে রেখাপাত করে দলের ক্ষতি করছে বলে মনে করেন মোদী। যে কারণে তিনি দলীয় নেতৃত্বের প্রতি সতর্কতা বার্তা পৌঁছে দিয়ে অনভিজ্ঞের মতো মন্তব্য করা থেকে বিরত থাকার নির্দেশ দিয়েছিলেন। কিন্তু সুরেন্দ্র প্রমাণ করলেন, আর যাই হোক, মোদীর নির্দেশ নিয়ে তাঁরা হয়তো খুব একটা ভাবিত নন।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here