জাল নোট সহ ধরা পড়লেন কেরলের বিজেপি নেতা

0
388

ত্রিসুর: বিমুদ্রাকরণের সময় তিনি ছিলেন মোদী বিগ্রেডের অন্যতম সেনানী। কেরলের সেই বিজেপি নেতা রাজেশ এরাচেরি জাল নোট সহ ধরা পড়লেন। তাঁর বাড়ি থেকে উদ্ধার হয়েছে একটি টাকা ছাপানোর মেশিনও।

এই ঘটনায় বেশ অস্বস্তিতে পড়েছে বিজেপি। এরাচেরি কেরলে বিজেপির যুব নেতা। বিভিন্ন পোস্টারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, বিজেপি সভাপতি অমিত শাহর সঙ্গে যুব নেতা হিসাবে রাজেশের মুখ দেখা গিয়েছে।

এ বছর জানুয়ারি মাসে ‘কালো টাকা’-র বিরুদ্ধে প্রচারে তিনি ছিলেন পোস্টারের মুখ। বিভিন্ন সময় তিনি প্রচারও চালিয়েছেন। এ হেন ‘পোস্টার বয়’-এর বাড়ি থেকে ১লক্ষ ৩৭ হাজার টাকা মূল্যের জাল নোট উদ্ধার হয়েছে।

ত্রিসুরে তাঁর বাড়ি থেকে ওই বিজেপি নেতাকে বৃহস্পতিবার গ্রেফতার করে পুলিশ। রাজেশের বাড়ি থেকে জাল নোট ছাপার মেশিন, কালি এবং বাতিল নোট উদ্ধার হয়েছে।

ত্রিসুর পুলিশ জানিয়েছে, রাজেশ ও তাঁর ভাই বাড়িতে ২০০০ থেকে ২০ টাকা পর্যন্ত জাল নোট ছাপতেন। তাঁরা বিভিন্ন মুদির দোকানে এবং স্থানীয় পেট্রোল পাম্পে সেই জাল নোট চালাতেন বলে জানিয়েছে পুলিশ। বেশ কিছু দিন ধরে রাজেশের ভাইদের উপর নজর রাখে পুলিশ। নির্দিষ্ট প্রমাণ পাওয়ার পরই তাঁকে গ্রেফতার করা হয়।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here