BJP Flag

ওয়েবডেস্ক: হরিয়ানা প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমপ্রকাশ চৌটালা থেকে বংশী লালের রাজনৈতিক পরামর্শদাতা তথা গত বিধানসভা নির্বাচনে বিজেপির প্রতীকে প্রতিদ্বন্দ্বিতাকারী নেতা মাস্টার হরি সিং দল ছাড়লেন। রাজ্যের বিজেপি সরকার এবং কেন্দ্রের মোদী সরকারের বিরুদ্ধে তীব্র বিষোদ্গার করে তাঁর এই দলত্যাগের ঘটনাকে কেন্দ্র করে যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে হরিয়ানার রাজ্য রাজনীতিতে।

হরি জানিয়েছেন, তিনি এক জন সংবেদনশীল মনের মানুষ। স্বাভাবিক ভাবেই বর্তমান পরিস্থিতি তাঁর বিজেপির সঙ্গে থাকার বিষয়টিকে মেনে নিতে পারছে না। তিনি বলেন, “কৃষকের সেচের জল ১৭ শতাংশ হ্রাস পেয়েছে। ক্ষমতায় আসার পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভুলে গিয়েছেন, তিনি ক্ষমতায় আসার আগে কী কী প্রতিশ্রুতি দিয়েছিলেন। একই সময়ে ‘সব কা সাথ সব কা বিকাশ’ স্লোগান সামনে থাকলেও রাজ্য সরকার তার বাস্তবায়নে সম্পূর্ণ ব্যর্থতার পরিচয় দিয়ে চলেছে”।

প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী বংশী লালের ইতিবাচক চিন্তাভাবনার ফলস্বরূপ এসওয়াইএল ক্যানেলের নির্মাণ প্রকল্প চালু করার উদ্যোগ নেওয়া হলেও পরবর্তীকালে শুধুমাত্র রাজনৈতিক কারণে তা বিড়ম্বনার সম্মুখীন হয়েছে বলে হরির দাবি।

তিনি বলেন, বিজেপি নেতারা বলে বেড়াচ্ছেন আগামী বিধানসভা ভোটে মোদীর কোনো বিকল্প নেই। কিন্তু রাজ্যের মানুষ বিজেপিকে প্রতিরোধ করতেই ভোট দিতে চলেছেন।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here