unnao rape victim

উন্নাও (উত্তরপ্রদেশ): গ্রেফতার হলেন ধর্ষণে অভিযুক্ত সেই বিজেপি নেতার ভাই। অভিযোগ, তাঁর সঙ্গে সংঘর্ষের পরে সোমবার মৃত্যু হয়েছে নির্যাতিতার বাবার।

উত্তরপ্রদেশ পুলিশের মুখপাত্র রাহুল শ্রীবাস্তব বলেন, ধর্ষণে অভিযুক্ত বিজেপি নেতা কুলদীপ সিংহ সেনগারের ভাই অতুল সিংহ সেনগারকে গোপন ডেরা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

নির্যাতিতার বিক্ষুব্ধ বাবাকে নিগ্রহ করার জন্যই যে অতুলকে গ্রেফতার করা হয়েছে সে কথা জানিয়ে দেন শ্রীবাস্তব। তাঁর বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুন, অপরাধমূলক ষড়যন্ত্র-সহ আরও একাধিক ধারা আনা হয়েছে। শ্রীবাস্তব আরও বলেন, সব তথ্য খতিয়ে দেখে অতুলকে গ্রেফতার করার নির্দেশ দেন রাজ্যের ডিজিপি ওপি সিংহ।

সোমবার সকালে উন্নাওয়ের হাসপাতালে মৃত্যু হয় নির্যাতিতার বাবার। অভিযোগ, মেয়ের ধর্ষণের প্রতিবাদ করতে গিয়ে অতুলের সঙ্গে ঝামেলার পর থেকে অবশ্য জেলে ছিলেন নির্যাতিতার বাবা। ২ এপ্রিল থেকে জেলে ঠাঁই হয়েছিল তাঁর। কিন্তু জেলে তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় উন্নাওয়ের হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হয়। সেখানেই সোমবার সকালে তাঁর মৃত্যু হয়।

ওই তরুণীর দাবি, গত বছর মে মাসে তাঁকে বিজেপির ওই বিধায়ক ধর্ষণ করে। এই নিয়ে বারবার পুলিশে অভিযোগ জানানো সত্ত্বেও কাজের কাজ কিছু হয়নি। রবিবার রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বাড়ির সামনে আত্মহত্যা করার চেষ্টাও করেন ওই তরুণী।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন