sambit-patra

ওয়েবডেস্ক:  বাণিজ্যনগরী মুম্বইয়ে সামান্য বৃষ্টিতেও হাঁটু সমান জল জমে যাওয়া নতুন কোনো বিষয় নয়। কিন্তু যে উন্নয়নের তথ্যপ্রমাণকে সঙ্গী করে কেন্দ্রের শাসক দল আগামী লোকসভা ভোটের প্রচারে নেমেছে, তা একেবারে স্যাঁতস্যাঁতে হয়ে গেল দলীয় নেতার ভাইরাল হওয়া ছবিতেই।

মঙ্গলবার মুম্বইয়ের দাদরে দলীয় কার্যালয়ে নির্ধারিত দুপুর আড়াইটের বৈঠকে যোগ দিতে পাড়ি দেন বিজেপির মুখপাত্র সম্বিত পাত্র। জাতীয় বৈদ্যুতিন মাধ্যমের বিভিন্ন চ্যানেলের সৌজন্যে সম্বিত পরিচিত মুখ। এহেন ব্যক্তি যখন এক হাতে ছাতা আর এক হাতে জুতো জোড়া ধরে হাঁটু সমান জল ভাঙছেন তখন আর পথচলতি মানুষ সেই ছবি ক্যামেরাবন্দি করার লোভ সংবরণ করতে পারেননি। সেই ছবিই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে ঘুরল।

দলের এক নেতা জানিয়েছেন, ওই ছবি দুপুর একটা নাগাদ তোলা হয়। যখন সম্বিত সংবাদ মাধ্যম সম্পর্কিত একটি বৈঠকে যোগ দিতে দলীয় কার্যালয়ে আসছিলেন। তবে প্রবল বৃষ্টির জন্য সেই বৈঠক বাতিল হয়ে যায়। কিন্তু মাঝখান থেকে সম্বিতের ছবি এনডিএ শাসিত মহারাষ্ট্রের চৌহদ্দি ডিঙিয়ে গোটা দেশে ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন: বৃষ্টিতে সম্পূর্ণ বিপর্যস্ত মুম্বই, পরিমাণ জানলে চমকে যাবেন

তবে আশ্চর্যজনক ভাবে এ দিন বিজেপির বৈঠক বাতিল হলেও রাজ্যের কোনো স্কুলে ছুটি ঘোষণা করা হয়নি। উল্টে রাজ্যের শিক্ষামন্ত্রী বিনোদ তাওড়ে বলেন, অযথা আতঙ্ক ছড়ানোর মতো কিছু হয়নি। বৃষ্টিতে মহারাষ্ট্রের অবস্থা মোটেই খারাপ কিছু হয়নি। সব কিছু ঠিকঠাকই আছে, যেমন গতকাল ছিল।

যদিও এ দিন বেশ কয়েকটি লোকাল ট্রেন বাতিল করা হয় লাইন ডুবে যাওয়ার কারণে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here