খবরঅনলাইন ডেস্ক: হনুমানের হাত থেকে বাঁচতে বাড়ির ছাদ থেকে ঝাঁপ দিয়েছিলেন উত্তরপ্রদেশের এক বিজেপি নেতার স্ত্রী। ঘটনায় গুরুতর জখম হয়ে তাঁর মৃত্যু হয়েছে। এই ঘটনা প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে।

এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের শামলি জেলায়। হনুমানের ভয়ে যিনি ছাদ থেকে ঝাঁপ দিলেন তিনি শামলির কৈরানা শহরের বিজেপি নেতা অনিল কুমার চৌহানের স্ত্রী সুষমা। বয়স ৫০। তিনি মঙ্গলবার বাড়ির ছাদে উঠেছিলেন।

প্রতিবেশীরা জানান, এলাকায় বেশ কয়েকটি হনুমান উপদ্রব চালাচ্ছিল। সুষমা ছাদে যেতেই হনুমান সেখানে চলে আসে। এমনকি তারা তাড়াও করে সুষমাকে। ভয়ে পেয়ে দোতলা বাড়ির ছাদ থেকে নীচে ঝাঁপ দেন সুষমা। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

সুষমার স্বামী অনিল জানান, তখন বাড়িতে ছিলেন না তিনি। উত্তরপ্রদেশে কয়েক দিন ধরেই হনুমানের উপদ্রব বেড়েছে। মথুরা–সহ বেশ কয়েকটি জেলা প্রশাসন যোগী সরকারের কাছে অভিযোগও জানিয়েছে। সংবাদ সংস্থা সূত্রে খবর, হনুমানের উপদ্রব নিয়ে উদ্বেগে উত্তরপ্রদেশ প্রশাসন। মথুরায় ১০০টি হনুমানকে বন্দি করা হয়েছে। গত ১ সেপ্টেম্বর থকে উত্তরপ্রদেশে শুরু হয়েছে ১৫ দিনব্যাপী হনুমান ধরপাকড়ের বিশেষ অভিযানও।

আরও কিছু উল্লেখযোগ্য খবর পড়ুুন

ফের ৩০ হাজারে কেরল, বাকি দেশে সংক্রমিত ১৩ হাজার ৬৭

ব্রহ্মপুত্র নদে দু’টি নৌকার সংঘর্ষে ভয়ংকর দুর্ঘটনা অসমে, মৃত কমপক্ষে ১, নিখোঁজ অনেকেই

বড়ো খবর! রবি শস্যে ন্যূনতম সহায়ক মূল্য বাড়াল কেন্দ্র

নন্দীগ্রামের মতোই একই তারিখে ভবানীপুরে মনোনয়ন জমা দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়

ভবানীপুর উপনির্বাচনে প্রার্থী ঘোষণা করল সিপিএম

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন