bjp lawmakers son beats toll workers

মথুরা: টোল বুথের কর্মীদের বেধরক পেটাচ্ছে ছেলে এবং সমর্থকরা। তাদের আটকানোর বদলে গাড়ি থেকে বসেই সেই দৃশ্য দেখলেন বিজেপি বিধায়ক। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মথুরায়।

মথুরার ওই টোল প্লাজায় টোলের টাকা না দিয়েই তীব্র গতিতে বেরিয়ে যাওয়ার চেষ্টা করছিল বলদেব কেন্দ্রের বিজেপি বিধায়ক পূরণ প্রকাশের গাড়ি। কিন্তু পালাতে গিয়েই ওই গাড়ির ওপরে টোল প্লাজার গেট এসে পড়ে। এতে ক্ষিপ্ত হয়ে যান বিধায়ক এবং তাঁর দলবল। শুরু হয় টোলকর্মীদের বেধড়ক পেটানো।

টোলকর্মীদের মতে, বিধায়কের আগে যে গাড়িটা ছিল, তাকে ছেড়ে দেওয়ার জন্য ওই গেট খোলা হয়েছিল। গেট খোলা থাকার সুযোগ দিয়ে টোলের টাকা না দিয়েই পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল পূরণ প্রকাশের গাড়ি। কিন্তু সেটা সম্ভব হয়নি। কারণ তার আগেই গাড়ির মাথায় এসে পড়ে ওই গেট।

তবে টোলকর্মীদের পেটানোর পক্ষেই সওয়াল করেছেন ওই বিধায়ক। উলটে যাবতীয় দোষ টোলকর্মীদের ঘাড়ে চাপিয়ে দিয়েছেন। তাঁর দাবি, “বিধায়ক স্টিকার দেখা সত্ত্বেও ইচ্ছে করেই ওরা আমার গাড়ির ওপরে গেটটা ফেলে দেয়।” শুধু টোলকর্মীদের পিটিয়েই ক্ষান্ত থাকেনি তারা। এর পরের কয়েক ঘণ্টা টোলকর্মীদের আটকে রাখা হয়। ওই সময়ে অনেক গাড়িই টাকা না দিয়ে চলে যায়।

এই ঘটনার বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছে টোলের কর্তৃপক্ষ।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন