মদের বোতল হাতে বার ডান্সারের সঙ্গে উদ্দাম নাচ বিজেপি বিধায়কের, বিতর্ক তুঙ্গে

0

ওয়েবডেস্ক: পানশালায় এক নর্তকীর সঙ্গে কোমর দোলাচ্ছেন বিজেপি বিধায়ক। হাতে মদের বোতল। সেই ভিডিও ভাইরাল হতেই থানায় গিয়ে পাল্টা অভিযোগ দায়ের করলেন তিনি।

দাবি করা হয়, ভিডিওটিতে দেখা গিয়েছে মহারাষ্ট্রের গোন্ডিয়া জেলার বিজেপি বিধায়ক সঞ্জয় পুরমকে। মদের নেশায় চুর হয়ে তিনি এক বার ডান্সারের সঙ্গে কোমর দোলাচ্ছেন। তাঁর হাতে ধরা রয়েছে মদের বোতল। সেই ভিডিও কোনো এক জন রেকর্ড করেন। তা ছড়িয়ে দেওয়া হয় সোশ্যাল মিডিয়ায়। সামনে মহারাষ্ট্রের বিধানসভা নির্বাচন। এমন পরিস্থিতিতে হাতে শোক্তপোক্ত হাতিয়ার পেয়ে যায় বিরোধী রাজনৈতিক দলগুলি।

সঞ্জয় বর্তমানে আমগাঁও-দেওরি বিধানসভার বিধায়ক। তাঁর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই রবিবার তিনি থানায় পৌঁছান। অভিযোগ করেন, তাঁর বিরুদ্ধে কুত্‍সা রটানোর চেষ্টা করছেন বিরোধী রাজনৈতিক দলগুলি। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে তিনি নেই। তাঁর মতোই দেখতে অন্য কাউকে দিয়ে ওই নাচের ভিডিও রেকর্ডিং করানো হয়েছে।

সঞ্জয়ের দাবি, তাঁর ভাবমূর্তি কালিমালিপ্ত করতেই এ ধরনের কৌশল নিয়ে্ছে বিরোধীরা। পুলিশ জানায়, তাঁর নাম নিয়ে এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার বিরুদ্ধে অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ধারা ৫০০ অনুযায়ী (মানহানি) অভিযোগ দায়ের করেছেন সঞ্জয়।

[ আরও পড়ুন: ভারীবর্ষণে সারা দেশে মৃতের সংখ্যা একশো ছাড়াল ]

তাঁর দাবি, “আমি আমার পাঁচ বছরের মেয়াদে ন্যায্য পরিমাণ কাজ করেছি এবং সর্বদা জনগণের মাঝে রয়েছি, দলের আদর্শ তাঁদের কাছে নিয়ে এসেছি। গত পাঁচ বছরে দলটি আমার এলাকায় নিজের সাংগঠনিক শক্তি অন্য মাত্রায় নিয়ে গিয়েছে। যা বিরোধী দলগুলির পক্ষে রাজনৈতিক ভাবে প্রতিদ্বন্দ্বিতা করা সম্ভব হচ্ছে না। সে কারণেই এই ধরনের মিথ্যার অবলম্বন করেছে তারা”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here