BJP MLA

ওয়েবডেস্ক: কলেজ ছাত্রীর সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্ক এবং তাঁকে বিয়ে করতে চলেছেন এক বিজেপি বিধায়ক। কোনো বিরোধী দল নয়, এমনই গুরুতর অভিযোগ এনেছেন ওই বিধায়কের স্ত্রী।

শুক্রবার জম্মুর আরএস পুরার বিধায়ক গগন ভগতের স্ত্রী মনিকা শর্মা প্রকাশ্যে অভিযোগ করেন, তাঁর স্বামী ওই কলেজ পড়ুয়ার সঙ্গে বাস করেন এবং তাঁকেই বিয়ে করতে চলেছেন। দলীয় শৃঙ্খলারক্ষা কমিটির মুখোমুখি হওয়ার ঠিক আগেই স্ত্রীর এই বিস্ফোরক অভিযোগ গগনের চিন্তা বাড়িয়েছে।

তবে শুধু মনিকা নন, একই অভিযোগ করেছেন ওই কলেজ পড়ুয়ার বাবাও। তাঁর দাবি, পঞ্জাবের একটি কলেজ থেকে তাঁর মেয়েকে অপহরণ করেন গগন। যদিও গগন অথবা ওই কলেজ ছাত্রী এই অভিযোগ মানতে নারাজ। তাঁদের যুক্তি, কুৎসা রটনা করা হচ্ছে তাঁদের নামে।

এর আগে গগন দাবি করেছিলেন, তিনি আদালতের নির্দেশে স্ত্রীকে প্রতি মাসে এক লক্ষ টাকা দেন। কিন্তু মনিকার দাবি, গগন মিথ্যা বলছেন।

এ ব্যাপারে হস্তক্ষেপ চেয়ে মনিকা বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব এবং প্রধানমন্ত্রীকে চিঠি দিয়েছেন। লিখেছেন, আপনাদের এক ঘরের মেয়ে বিচার চাইছে। শুধু নিজের জন্য নয়, সন্তানদের জন্য। বিশেষ করে সেই মেয়েটির জন্য, যার বয়স মাত্র ১৯ বছর। মনিকা জানিয়েছেন, ১৩ বছর আগে গগনের সঙ্গে তাঁর বিয়ে হয়।

গগন এবং মনিকা দু’জনেই বিজেপির শৃঙ্খলারক্ষা কমিটির সামনে হাজির হয়। সে সময় ওই কলেজ পড়ুয়ার ঠাকুরদা-সহ অনেকেই বিধায়কের বিরুদ্ধে বিক্ষোভ প্রদর্শন করেন। যদিও গগনের দাবি, মনিকা বিবাহবিচ্ছেদের জন্য এ ভাবে তাঁর নামে কুৎসা রটাচ্ছেন।

উল্লেখ্য, গগন-মনিকার একটি ১২ বছরের পুত্র এবং চার বছরের কন্যা সন্তান রয়েছে।

ছবি: ইন্টারনেট থেকে

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here