পটনায় মোদী, নিজের কেন্দ্রেই ভোটে দাঁড়ানোর কথা ফের জানালেন শত্রুঘ্ন সিনহা

0
shatrughan sinha and poonam sinha
শত্রুঘ্ন এবং পুনম। ফাইল ছবি

ওয়েবডেস্ক: বিজয় সংকল্প র‍্যালি উপলক্ষে রবিবার পটনার গান্ধী ময়দানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। টানা ন’বছর পর বিহারে একই মঞ্চ ভাগ করে নিলেন মোদী ও নীতীশ। তবে ইঙ্গিতবাহী ভাবে এ দিনই বিজেপির ‘বিক্ষুব্ধ’ সাংসদ শত্রুঘ্ন সিনহা আগামী লোকসভা ভোটে নিজের কেন্দ্র থেকেই প্রতিদ্বন্দ্বিতা করার কথা ঘোষণা করলেন আরও একবার।

Modi at Patna
পটনায় মোদী

মোদী এ দিন বলেন, “বিরোধীরা তাঁকে সরকার থেকে সরাতে চান। আর তিনি দেশ থেকে সন্ত্রাসবাদ দূর করতে চান। যখন সন্ত্রাসবাদের বিরুদ্ধে এক হয়ে কথা বলার দরকার, তখন দিল্লিতে ২১ দলের জোট এনডিএ-র বিরুদ্ধে বিক্ষোভ দেখাল। মানুষ এইসব ঘটনা ভুলবে না। তারা এ সব যত করবে, পাকিস্তান থেকে হাততালি মিলবে। সেনাবাহিনীকে উৎসাহিত করার পরিবর্তে বিরোধীরা এমন সব কথা বলছেন, যাতে শত্রুর মুখে হাসি ফুটছে”।

অন্য দিকে এ দিনই রাঁচি থেকে সংবাদ সংস্থা পিটিআই-কে দেওয়া সাক্ষাৎকারে শত্রুঘ্ন বলেন, “পরিস্থিতি যাই হোক, আমার প্রতিদ্বন্দ্বিতা করার স্থান একই থাকবে”।

উল্লেখ্য, ২০১৫ সালের বিহার বিধানসভা নির্বাচনের সময় থেকেই একাধিক ইস্যুতে বিজেপির বিরুদ্ধে তোপ দেগে চলেছেন শত্রুঘ্ন। বর্তমানে তিনি বিজেপি-বিরোধী রাজনৈতিক দলের সঙ্গেও প্রকাশ্যে সম্পর্ক রেখে চলেছেন। শুধু তাই নয়, বিরোধী দলগুলির সভায় রীতি মতো ‘তারকা-বক্তা’ও হয়ে উঠেছেন এই বিজেপি সাংসদ।

[ আরও পড়ুন: কংগ্রেসে যোগ দিলেন বিজেপির বর্তমান লোকসভা সাংসদ ]

নিজে যে পটনা সাহিব থেকে প্রার্থী হচ্ছেন, সে কথা একাধিক বার জানিয়েছেন। একই সঙ্গে তিনি জানিয়েছেন, সক্রিয় রাজনীতিতে আসতে চলেছেন তাঁর স্ত্রী পুনস সিনহা। উত্তরপ্রদেশ থেকে তিনিও সমাজবাদী পার্টির প্রতীকে প্রার্থী হতে পারেন। স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংয়ের নিজের কেন্দ্র থেকে পুনমকে প্রার্থী করার তোড়জোড় চলছে বলেই জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.