madhya pradesh bjp MLA

ইনদওর: শুধুমাত্র ‘ধন্যবাদ’ শোনার জন্যই ধর্ষিতার বাবা-মায়ের সঙ্গে দেখা করতে গেলেন বিজেপি বিধায়ক! এই ঘটনাটি ঘটেছে ইনদওরের একটি হাসপাতালে।

কয়েক দিন আগে সাত বছরের এক শিশুকে ধর্ষণ করা হয় মধ্যপ্রদেশের মন্দসৌরে। শিশুটিকে যে ভাবে ধর্ষণ করা হয়েছে সেটা দেখে শিহরিত খোদ পুলিশই। তবে প্রাণে বেঁচে গিয়েছে সে এবং এই মুহূর্তে ইনদওরের একটি হাসপাতালে তার চিকিৎসা চলছে।

সেই হাসপাতালে ধর্ষিতার বাবা-মায়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন মন্দসৌরের সাংসদ সুধীর গুপ্ত এবং ইনদওরের বিধায়ক তথা বিজেপির রাজ্য সহ-সভাপতি সুদর্শন গুপ্ত। ধর্ষিতার বাবা-মায়ের সঙ্গে কথোপকথনের একটি ভিডিও কেউ মোবাইলে তুলছিল। সেই ভিডিওতে দেখা যায়, বাবা-মায়ের উদ্দেশে সুদর্শন গুপ্ত বলছেন, “মাননীয় সাংসদ (সুধীর গুপ্ত) আপনাদের সঙ্গে দেখা করতে এসেছেন। ধন্যবাদ তো বলুন।”

ধন্যবাদ দেওয়ার নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করেছেন ধর্ষিতার বাবা-মা।

কিন্তু এই ভিডিও ক্লিপটি বিরোধীদের হাতে পৌঁছোতেই হৈচৈ পড়ে গিয়েছে। বিরোধী নেতা তথা কংগ্রেস বিধায়ক, ময়ঙ্ক অগরওয়াল সুধীর গুপ্তকে প্রশ্ন করেন, “কীসের জন্য ধন্যবাদ?” তিনি বলেন, “মহিলাদের নিরাপত্তা দিতে পারে না এই সরকার। তাদের সাংসদ-বিধায়কদের উচিত ধর্ষিতার বাবা-মায়ের পায়ে হাত দিয়ে ক্ষমা চাওয়া।”

ব্যাপারটা যে ভালো হয়নি সেটা মেনে নিয়েছে স্থানীয় বিজেপি নেতৃত্বও। এই ধরনের ঘটনা ভবিষ্যতে যাতে না ঘটে সেই দিকে নজর দেওয়ার কথাও বলা হয়েছে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here