bjp leader slaps girl

আলিগড়: মেয়েটির অপরাধ, সে একটি মুসলিম ছেলেকে ভালোবেসেছে। তার ‘শাস্তি’ হিসেবে ক্যামেরার সামনে মেয়েটিকে চড় মারলেন বিজেপির মহিলা মোর্চার নেত্রী সঙ্গিতা বর্শ্নে। তবে এই ঘটনায় একটি এফআইআর দায়ের করা হয়েছে। কিন্তু তাতেও উলটপুরাণ। ওই নেত্রী নয়, এফআইআর করা হয়েছে মুসলিম ছেলেটির বিরুদ্ধে।

এই ঘটনার যে ভিডিও প্রকাশ্যে এসেছে সেখানে দেখা যাচ্ছে ওই নেত্রী মেয়েটিকে বলছেন, “তোমার কোনো লজ্জা নেই। তুমি জান, কী করছ? কে হিন্দু আর কে মুসলিম, তুমি কি বোঝো?”

এই ঘটনায় ফের প্রকাশ্যে এসেছে ‘লাভ জেহাদ’-এর প্রসঙ্গ। উল্লখ্য, বেশ কয়েক বছর ধরেই এই সম্পর্ক রয়েছে ছেলেটি এবং মেয়েটির মধ্যে। কিছু দিন আগে এই রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের হিন্দু যুব বাহিনী এই দু’জনকে এক সঙ্গে দেখতে পায়। এই দু’জন তখন একটি রেস্তোরাঁয় চা খাচ্ছিল। এর পর দু’জনকে থানায় নিয়ে আসা হয়। এই দু’জনের ওপরে নজর রাখছিলেন হিন্দু যুব বাহিনীর নৌরঙ্গাবাদ শাখার সাধারণ সম্পাদক দীপক শর্মা। কোনো রাখঢাক না রেখেই তিনি বলেন, “মঙ্গলবার আমরা ওদের জিজ্ঞাসাবাদ করি। ওরা জনসমক্ষে আপত্তিকর কাজ করছিল। তার পর ওদের থানায় নিয়ে আসা হয়।”

মেয়েটির বাবা থানায় এলেও তিনি কারও বিরুদ্ধে কোনো অভিযোগ করতে চাননি। তবে অভিযোগ একটা দায়ের হয়েছে, এবং সেটি ওই ছেলেটির বিরুদ্ধে। আলিগড়ের পুলিশ সুপার রাজেশ পাণ্ডে বলেন, “মেয়েটির বাবা কারও বিরুদ্ধে কোনো অভিযোগ দায়ের করেননি। তবে ২৯৪ ধারায় ফৈজন নামক ওই ছেলেটির বিরুদ্ধে এফআইআর করা হয়েছিল। তাকে গ্রেফতার করা হয়েছে।”

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন