চণ্ডীগড়: হরিয়ানার বিজেপি নেত্রী সোনালি ফোগত (Sonali Phogat)-এর পরিবার গোয়ায় তাঁর মৃত্যু নিয়ে প্রশ্ন তুলেছে এবং সিবিআইয়ের তদন্তের দাবি করেছে।

ঘ‌টনায় প্রকাশ, সোমবার রাতে সন্দেহজনক ভাবে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান সোনালি ফোগত (৪২)। হাসপাতালে তাঁকে মৃত ঘোষণা করা হয়। সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, পুলিশ “অস্বাভাবিক মৃত্যুর” মামলা দায়ের করেছে।

বিজেপি নেত্রীর বোনের চাঞ্চল্যকর দাবি

মৃত বিজেপি নেত্রীর বোনের দাবি, হৃদরোগে আক্রান্ত হয়ে যাওয়ার তত্ত্ব মানতে নারাজ তাঁদের পরিবার। এমনকী মৃত্য়ুর আগে ফোনে “কিছু ইঙ্গিত করেছিলেন” বলেও দাবি করেন তিনি।

সোনালির বোন রমন সংবাদ সংস্থা এএনআই-কে বলেন, “আমার বোনের হার্ট অ্যাটাক হতে পারে না। সে খুব ফিট ছিল। আমরা সিবিআইয়ের কাছে সঠিক তদন্তের দাবি করছি। এ ভাবে হার্ট অ্যাটাকে তার মৃত্য়ু হয়েছে, এটা আমরা মানতে পারছি না। এ ধরনের কোনো রোগ বা সমস্যা তার আগে ছিল না”।

তাঁর চাঞ্চল্যকর দাবি, “মৃত্য়ুর আগের সন্ধ্যায় সে আমাকে ফোন করেছিল। হোয়াটসঅ্যাপে কথা বলতে চেয়েছিল। জানিয়েছিল কিছুটা উল্টোপাল্টা হচ্ছে। কিছু ক্ষণ পরে সে কলটা কেটে দেয়। তার পর থেকে ফোন করলেও রিসিভ করেনি”।

ইনস্টাগ্রাম ও টুইটারে পোস্ট

মৃত্যুর ঠিক আগে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন তিনি। একটি জনপ্রিয় হিন্দি গানে তাঁকে নাচতে দেখা যায় ওই ভিডিয়োয়।

একই সময়ে টুইটারে নিজের প্রোফাইল ছবি পরিবর্তন করেন সোনালি। নতুন ছবিতে তাঁর মাথায় রয়েছে গোলাপি পাগড়ি। তাঁর অনুরাগীদের মনে দাগ কেটে গিয়েছে এই ঘটনা।

ফের প্রার্থী হওয়ার জল্পনা

২০১৯ সালের হরিয়ানা নির্বাচনে আদমপুর থেকে বিজেপি প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। তিনি তৎকালীন কংগ্রেস নেতা কুলদীপ বিষ্ণোইয়ের কাছে হেরে যান। সম্প্রতি বিজেপি-তে যোগ দিয়েছেন কুলদীপ।

গত মাসে বিধায়ক পদ থেকে ইস্তফা দেন কুলদীপ। গত সপ্তাহে সোনালির সঙ্গে দেখা করেন তিনি। শোনা যায়, আদমপুর উপনির্বাচনে সোনালিকে প্রার্থী করতে পারে বিজেপি। কুলদীপের সঙ্গে বৈঠকের ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন সোনালি।

আরও পড়তে পারেন:

সপ্তম বর্ষ পূর্তি, ‘নিও+ ডিজিটাল সেভিংস অ্যাকাউন্ট’ চালু করল বন্ধন ব্যাঙ্ক

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন