মুম্বই: শিবসেনাকে শেষ করে দিতে চাইছে বিজেপি, একনাথ শিন্ডেকে একহাত নিয়ে দলীয় কর্মীদের উদ্দেশে বার্তা দিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে। শুক্রবার গভীর রাতে ফের একবার আবেগময় বার্তা দিতে দেখা গেল উদ্ধবকে।

এক ভার্চুয়াল বার্তায় তিনি বলেন, কর্মীরা দলের ‘সম্পদ।’ যত ক্ষণ তাঁরা সঙ্গে ছিলেন তিনি কাউকে পাত্তা দেননি।  উদ্ধব বলেন, বিদ্রোহী সেনা বিধায়কদের অভিযোগ, এনসিপি এবং কংগ্রেস শিবসেনাকে শেষ করে দিতে চাইছে। সে কারণে অনেকে আবার বিজেপির সঙ্গে যেতে চাইছেন।

কিন্তু উদ্ধব সাফ বলে দেন, “যাদের বিজেপিতে যাওয়া ছাড়া আর কোনো বিকল্প নেই তাঁরাই আসলে শিবসেনাকে শেষ করে দিতে চাইছেন।” তিনি সরাসরি বিজেপির দিকে আঙুল তুলে বলেন, শিবসেনা হিন্দু ভোট ভাগ হতে দেবে না, আর তাতেই সমস্যায় পড়ছে বিজেপি।

এ দিকে মহারাষ্ট্রের রাজনৈতিক পরিস্থিতি ঠিক কোন দিকে এগোবে, সেটা বোঝা যাচ্ছে না। যদিও অঙ্কের বিচারে এটা সাফ হয়ে গিয়েছে যে শিবসেনার বিধায়কদের সংখ্যাগরিষ্ঠই এখন একনাথ শিন্ডের দিকে ভিড়েছেন।

এই অবস্থায় শুক্রবার সন্ধ্যায় মাতশ্রীতে দীর্ঘ ক্ষণ বৈঠক করেন শিবসেনা প্রধান তথা রাজ্যের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে এবং এনসিপি প্রধান শরদ পওয়ার। বৈঠকে উপমুখ্যমন্ত্রী অজিত পাওয়ার-সহ আরও অনেক নেতাও ছিলেন।

আরও পড়তে পারেন:

রাস্তায় নামতে পারেন শিবসেনা কর্মীরা, মহারাষ্ট্রের সমস্ত থানায় জারি হাই-অ্যালার্ট

১ জুলাই থেকে হচ্ছে না, ডেবিট-ক্রেডিট কার্ড টোকেনাইজেশন পিছোল আরও ৩ মাস বাড়ল

কনস্টেবল থেকে ধনকুবের! ৮ জুলাই পর্যন্ত জেল হেফাজতে অনুব্রত মণ্ডলের দেহরক্ষী

গুজরাত দাঙ্গায় মোদীকে ক্লিনচিট দেওয়ার বিরুদ্ধে মামলা খারিজ করল সুপ্রিম কোর্ট

বেতন এবং কাজের সময়ে উল্লেখযোগ্য পরিবর্তন, ১ জুলাই থেকেই চালু হতে পারে নয়া আইন

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন