BJP

নয়াদিল্লি: “চলছে সন্ত্রাস, ঢুকতে দেওয়া হচ্ছে না এলাকায়। জয়ের পরও বিজয়ী প্রার্থীদের শংসাপত্র ছিড়ে দেওয়া হচ্ছে”। নির্বাচন পরবর্তী পরিস্থিতিতে এমনই বহুবিধ সমস্যার কথা রাজধানীতে পৌঁছে দিতে প্রায় ১৫০ জন বিজয়ী প্রার্থীকে নিয়ে দিল্লি এসেছেন বিজেপি নেতা মুকুল রায়।

বিজেপি সূত্রে খবর, গত ১৪ মে রাজ্যের পঞ্চায়েত ভোট গ্রহণের পর ১৭ মে প্রকাশিত হয়েছে ফলাফল। যেখানে দেখা গিয়েছে প্রধান বিরোধী দলের মর্যাদা আদায় করে নিয়েছে বিজেপি। সিপিএম, কংগ্রেসের থেকে তাদের এ বারের ফলাফল কয়েকগুণ ভালো। কিন্তু জয়ের পরেও এলাকায় থাকতে পারছেন না বিজেপি জন প্রতিনিধিরা। এঁদের মধ্যে কেউ ঘরছাড়া তো কেউ এলাকায় থাকলেও নিরবচ্ছিন্ন ভাবে শাসক দলের দুষ্কৃতীদের কাছ থেকে প্রাণনাশের হুমকি পাচ্ছেন। আবার তাঁদের বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার জন্য চাপ দেওয়া হচ্ছে বলে অভিযোগ উঠেছে।

আরও পড়ুন: ‘মার খাওয়া’ নেতা-কর্মীদের দিল্লি নিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে বিজেপি

পঞ্চায়েত ভোটের মনোনয়ন-পর্বে শাসক দলের দুষ্কৃতীদের হাতে আক্রান্ত বিজেপি প্রার্থী ও সমর্থকদের নিয়ে দিল্লিতে দরবার করেছিল বিজেপি। সে বার প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী এবং রাষ্ট্রপতির সঙ্গে তাঁদের সাক্ষাৎ করানোর বন্দোবস্থ করেছিল বিজেপি। এ বারও কেন্দ্রের সংশ্লিষ্ট মন্ত্রকের মন্ত্রীদের সঙ্গে ওই দেড়শো জন আক্রান্ত বিজয়ী প্রার্থীর সাক্ষাতের করানোর পরিকল্পনা রয়েছে। মুকুলবাবু বলেছেন, আগামী বুধবার থেকে বিভিন্ন মন্ত্রকে এই আক্রান্ত বিজেপি প্রতিনিধিরা দেখা করবেন।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here