salman in arunachal
অরুণাচলে সলমন খান। ছবি বিজেপির পেমা খান্ডুর টুইট করা।

নিজস্ব সংবাদদাতা, গুয়াহাটি: অপরূপ প্রাকৃতিক সৌন্দর্যে পরিপূর্ণ অরুণাচলের মেসুকা উপত্যকায় মেসুকা অ্যাডভেঞ্চার উৎসবে যোগ দিলেন বলিউড সুপার স্টার সলমন খান।

বৃহস্পতিবার সকাল প্রায় সাড়ে দশটা নাগাদ এক বিশেষ বিমানে ডিব্রুগড় মোহনবাড়ি বিমানবন্দরে এসে উপস্থিত হন তিনি। তাঁর সঙ্গে ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্ৰ প্ৰতিমন্ত্ৰী কিরেন রিজিজু। অরুণাচল প্ৰদেশে পৰ্যটক টানতে ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েছেন সলমন খান। এ দিন তাঁকে ফুলাম গামছা দিয়ে স্বাগত জানানো হয়। সলমনকে দেখতে অনুরাগীরা বিমানবন্দরের বাইরে ভিড় করেন। এর পর প্রায় ১২টা নাগাদ তিনি বিশেষ হেলিকপ্টারে করে অরুণাচলের মেসুকা উপতাকার উদ্দেশে রওনা দেন। পৌনে একটা নাগাদ তিনি গিয়ে পৌঁছোন পশ্চিম সিয়াঙের অপরূপ সৌন্দর্যে ভরা মেসুকা উপত্যাকায়। তাঁর সঙ্গে ছিলেন অরুণাচলের মুখ্যমন্ত্রী পেমা খাণ্ডু। দাবাং-স্টার এ দিন এমটিভি অরুণাচল ইন্টারন্যাশনাল সাইক্লিং-এর শুভ উদ্বোধন করেন।

আরও পড়ুন নবম বিবাহবার্ষিকী, চুমু আর বিকিনিতে সাগরতটে ঝড় তুললেন শিল্পা!

প্ৰসঙ্গত, মেসুকা অরুণাচল প্রদেশের একটি ছোট্ট গ্রাম যা সমুদ্রতল থেকে প্রায় ছয় হাজার ফুট ওপরে অবস্থিত। অপরূপ প্রাকৃতিক সৌন্দর্যে  ভরপুর মেসুকা উপত্যকায় প্রতি বছর এই মেসুকা উৎসবের আয়োজন করা হয়। উৎসবে যোগ দিয়ে তিনি বাইসাইকেল রেসও করেন। আমেরিকা, কানাডা সমেত বিভিন্ন দেশের প্রায় ১০০ প্রতিযোগী এই সাইকেল রেসে যোগ দেন। অরুণাচলে এসে খুব খুশি জনপ্রিয় অভিনেতা সলমন। তিনি যে কতটা খুশি তা প্ৰকাশ করতে দ্বিধা করেননি। অরুণাচলের নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দৰ্য তাঁর মনে বহু দিন পর্যন্ত সজীব হয়ে থাকবে বলে তিনি জানান। বিকেলে ফের মুম্বই ফিরে যান তিনি।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here