bsnl offer

ওয়েবডেস্ক: জিও, এয়ারটেল, ভোডাফোনের সঙ্গে প্রতিযোগিতার বাজারে নিজেদের আরও উন্নত করছে সরকারি টেলিকম সংস্থা বিএসএনএল। তাই নিত্যনতুন প্রিপেড প্ল্যান এনে গ্রাহকদের মন জয় করার চেষ্টা করছে তারা। এ বার গ্রাহকদের সুবিধার্থে নিজেদের এসটিভি ৩৩৩ এবং এসটিভি ৪৪৪ প্রিপেড প্ল্যানে পরিবর্তন করল তারা।

কী পরিবর্তন?

এসটিভি ৩৩৩-এর কথা ধরে নেওয়া যাক। এত দিন পর্যন্ত এই প্ল্যানে শুধু ডেটার সুবিধা দেওয়া হত। অর্থাৎ গ্রাহকরা দিনপ্রতি ৩ জিবি ডেটার সুবিধা পেতেন গ্রাহকরা। ৩ জিবি শেষ হয়ে গেলেও চিন্তা থাকত না, সে ক্ষেত্রে নেটের স্পিড ৮০ কেবিপিএসে কমিয়ে আনা হত। এ বার সেই প্ল্যানে যোগ হয়েছে সীমাহীন, ‘অন-নেট কল’। অন-নেট মানে শুধুমাত্র বিএসএনএল থেকে বিএসএনএল কলের সুবিধা। এই প্ল্যানে এখন থেকে আপনি অন্য কোনো বিএসএনএলের গ্রাহকের সঙ্গে সীমাহীন ভাবে কথা বলে যেতে পারবেন।

এ বার আসা যাক এসটিভি ৪৪৪-এর প্ল্যানে। এই প্ল্যানে এত দিন পর্যন্ত দিনপ্রতি ৪ জিবি ডেটার সুবিধা পাওয়া যেত, মেয়াদ ছিল ৬০ দিনের। সেই সঙ্গে যোগ হয়েছে সীমাহীন ‘অন-নেট কল’ও।

এর পাশাপাশি নিজেদের ৪৪৮ টাকার প্ল্যানেও পরিবর্তন করেছে এই টেলিকম সংস্থা। ৮৪ দিনের এই প্যাকে গ্রাহকরা সীমাহীন কল (রোমিং-সহ), দিনপ্রতি ১ জিবি ডেটা, দিনপ্রতি একশো এসএমএস এবং বিনামূল্যে কলার টিউনের সুবিধা দেওয়া হবে।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন