মুম্বই: ফি বর্ষায় মুম্বইয়ে বহুতল ভেঙে পড়ার ঘটনা ঘটতেই থাকে। ফের এমন ঘটনা ঘটে গেল। মাঝরাতে ভেঙে পড়ল চারতলা বাড়ি। ভাঙা বাড়ির স্তূপে আটকে পড়েন ১০ জনের বেশি মানুষ। মঙ্গলবার সকালে পর্যন্ত পাওয়া খবরে, চাপা পড়ে মৃত্যু হয়েছে এক জনের।

সোমবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের কুরলার নায়েক নগর সোসাইটিতে। মঙ্গলবার সকাল পর্যন্ত উদ্ধারকাজ চলছে। এখনও বেশ কয়েক জনকে উদ্ধারের চেষ্টা চলছে বলে দমকল বাহিনী সূত্রে খবর।

সংবাদ সংস্থা সূত্রে খবর, মঙ্গলবার গভীর রাতে নায়েক নগর এলাকার একটি চার তলা বাড়ি ভেঙে পড়ে। ছুটে আসেন স্থানীয়রা। খবর দেওয়া হয় প্রশাসনকে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রথমে আট জনকে ওই ভাঙা বাড়ির তলা থেকে উদ্ধার করা হয়। পরে আরও দু’জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে।

তবে এখনও পর্যন্ত আরও কত জন ধ্বংসস্তূপের তলায় আটকে আছেন, তার সঠিক সংখ্যা জানা যায়নি। তবে পুরসভার একটি সূত্র জানাচ্ছে, ২৫ জনেরও বেশি মানুষ আটকে রয়েছেন। উদ্ধার কাজে হাত লাগিয়েছে দমকল বাহিনী।

এর আগে একাধিক বার মুম্বইয়ে বাড়ি ভেঙে পড়ার ঘটনা ঘটেছে। বেশিরভাগ ঘটনাই ঘটেছে বর্ষায়। কিন্তু এই বহুতল ভেঙে পড়ার ঘটনা আটকানোর জন্য প্রশাসনের তরফে সে ভাবে কোনো উদ্যোগ দেখা যায় না।

আরও পড়তে পারেন

দু’বার মুখ্যমন্ত্রিত্ব ছাড়তে চেয়েছিলেন উদ্ধব, ঠেকান এক নেতা: সূত্র

টেক্সাসে একটি ট্রাক থেকে উদ্ধার ৪২ জনের মরদেহ, সকলেই অভিবাসী

রাজস্থানে ফের গহলৌত বনাম পাইলট দ্বন্দ্ব!

ধর্মীয় ভাবাবেগে আঘাত দেওয়ার অভিযোগ, সত্যসন্ধানী সংবাদ মাধ্যমের প্রতিষ্ঠাতা গ্রেফতার

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন