হেলিকপ্টার দুর্ঘটনা: গুরুতর আহত, অগ্নিদগ্ধ অবস্থায় হাসপাতালে ভরতি বিপিন রাওয়ত

0
বিপিন রাওয়াত। প্রতীকী ছবি

নয়াদিল্লি: বুধবার তামিলনাড়ুর কুন্নুরে দুর্ঘটনার মুখে পড়ে সেনার হেলিকপ্টার। ভয়াবহ দুর্ঘটনার মুখোমুখি হওয়া কপ্টারে ছিলেন চিফ অব ডিফেন্স স্টাফ বিপিন রাওয়ত (Bipin Rawat), তাঁর স্ত্রী মধুলিকা, তাঁদের পরিবারের কয়েকজন সদস্য এবং ব্রিগেডিয়ার পদমর্যাদার একজন আধিকারিক-সহ কয়েকজন। শেষ পাওয়া খবর অনুযায়ী, গুরুতর জখম অবস্থায় উদ্ধার করা হয়েছে রাওয়াতকে।

সুলুরে সেনা ঘাঁটি থেকে এ দিন বেলা ১২টা ৪০ মিনিটে এমআই-সিরিজের হেলিকপ্টারটি আকাশে ওড়ার পর পরই নীলগিরিতে দুর্ঘটনাটি ঘটে। হেলিকপ্টারে ছিলেন অন্তত ১৪ জন। তাঁদের মধ্যে এখনও পর্যন্ত ১১ জনের মৃত্যুর খবর নিশ্চিত করা হয়েছে।

অন্য দিকে, গুরুতর আহত এবং অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করা হয়েছে রাওয়তকে। হাসপাতালে ভরতি করানো হয়েছে তাঁকে।

আপটেড পড়ুন এখানে: হেলিকপ্টার দুর্ঘটনায় মৃত সেনার সর্বাধিনায়ক বিপিন রাওয়ত

কৃষ্ণস্বামী নামে ঘটনার একজন প্রত্যক্ষদর্শী সংবাদ মাধ্যমের কাছে বলেন, “আমি প্রথমে একটা বিকট শব্দ শুনতে পাই। কী ঘটেছে তা দেখতে তড়িঘড়ি বাইরে চলে আসি। দেখি, একটা হেলিকপ্টার ধাক্কা মেরেছে গাছের সঙ্গে। সেখানে বিশাল আকারের আগুন জ্বলছে। আমি হেলিকপ্টার থেকে দু-তিনজন লোককে ছিটকে পড়তে দেখলাম। তাঁরা সম্পূর্ণ অগ্নিদগ্ধ”।

ইতিমধ্যেই হেলিকপ্টার দুর্ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছে ভারতীয় বায়ুসেনা। খারাপ আবহাওয়ার কারণে দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। সুলুর বিমান ঘাঁটিতে পৌঁছেছেন বায়ুসেনা প্রধান বিবেকরাম চৌধুরি।

আরও পড়তে পারেন:

জেনারেল বিপিন রাওয়াতের হেলিকপ্টার দুর্ঘটনায় বিবৃতি বায়ুসেনার

তামিলনাড়ুতে ভেঙে পড়ল জেনারেল বিপিন রাওয়াতের হেলিকপ্টার

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন