চেন্নাই: এক দিকে তীব্র জলসংকটে জেরবার চেন্নাইয়ের সাধারণ মানুষ। অন্য দিকে এই কারণে কেউ বিক্ষোভ দেখাতে চাইলে তার অনুমতিও দিচ্ছে না পুলিশ। সব মিলিয়ে গোটা জলসংকট পরিস্থিতিকে আরও ঘোরালো করে তোলার বিতর্কে তামিলনাড়ু সরকার।

জলসংকটের বিরুদ্ধে প্রতিবাদসভার আয়োজন করার পরিকল্পনা করেছিল তামিলনাড়ুর একটি এনজিও। শুধু চেন্নাই নয়, তামিলনাড়ুর অন্য অঞ্চলেও বিক্ষোভ দেখানোর কথা ছিল তাদের। কিন্তু চেন্নাইয়ের বিক্ষোভের ক্ষেত্রে বাধা হয়ে দাঁড়িয়েছে পুলিশ। গত রবিবার এই বিক্ষোভ দেখানোর কথা থাকলেও তাতে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে চেন্নাই পুলিশের বিরুদ্ধে। এর প্রতিবাদে মাদ্রাজ হাইকোর্টের দ্বারস্থ হয়েছে তারা।

আরও পড়ুন বিশেষ পদক্ষেপ আন্টিগার, মেহুল চোক্সিকে নিয়ে হঠাৎ আশার আলো

তবে পুলিশের বাধাবিপত্তি তোয়াক্কা না করেই পালানিস্বামী সরকারের বিরুদ্ধে বিক্ষোভ আরও বাড়িয়েছে বিরোধী ডিএমকে। উল্লেখ্য, জলসংকট থেকে রক্ষা পাওয়ার জন্য চেন্নাইয়ের বিভিন্ন জায়গায় যজ্ঞের আয়োজন করেছে এআইএডিএমকে। এই যজ্ঞকে এক হাত নিয়ে ডিএমকে নেতা স্টালিন বলেন, “জলের জন্য নয়, সরকার বাঁচিয়ে রাখার জন্যই এই যজ্ঞ করছে সরকার।”

মজার ব্যাপার, চেন্নাই তীব্র জলসংকটে ভুগলেও মুখ্যমন্ত্রী পালানিস্বামী কিন্তু বলে আসছেন, যে জলের অবস্থা আদৌ ততটা করুণ নয়। এর পেছনে সংবাদমাধ্যম এবং বিরোধীদের চক্রান্তই দেখছেন তিনি।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন