Masturbate

ওয়েবডেস্ক: চেন্নাইয়ের এসআরএম বিশ্ববিদ্যালয় ছাত্র বিক্ষোভে উত্তাল। হস্টেলের লিফটের ভিতর এক দ্বিতীয়বর্ষের ছাত্রীর সামনে বিশ্ববিদ্যালয়েরই এক নিকাশিকর্মী হস্তমৈথুন করে। কিন্তু কর্তৃপক্ষকে জানানো সত্ত্বেও কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। উল্টে তাঁরা ছাত্রীদের পোশাক এবং জীবনযাপনকেই দায়ী করেছেন এই ঘটনার কারণ হিসাবে।

আরও পড়ুন: জেলাশাসক জামাইয়ের বাড়িতে ঢুকতে না পেরে মেয়েকে নিয়ে ধরনায় বসলেন শাশুড়ি

বিক্ষোভকারী পড়ুয়াদের তরফে দাবি করা হয়েছে, গত বৃহস্পতিবার দুপুর তিনটে নাগাদ হস্টেলের লিফটে ছিলেন ওই দ্বিতীয়বর্ষের ছাত্রী। সেখানে তাঁরই সঙ্গে ছিল ওই নিকাশিকর্মী। লিফটের ভিতরেই সে হস্তমৈথুন করতে শুরু করে। এমনকী এমন দাবির সপক্ষে ভিডিও ফুটেজ খতিয়ে দেখার দাবি তুলছেন বিক্ষোভকারীরা।

বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ অবশ্য কোনো রকমের তদন্ত না করেই দাবি করেন, উত্তর ভারতের মেয়েরা নোংরা পোশাক পরে, মদ-সিগারেট খায়। যে কারণে এমন ধরনের ঘটনা ঘটে থাকে।

কর্তৃপক্ষ এমন গা-ছাড়া মনোভাব দেখানোয় পড়ুয়ারা উত্তেজিত হয়ে পড়েন। কিন্তু সেই সুযোগে অভিযুক্ত পালিয়ে যান। এখনও পর্যন্ত তার কোনো হদিশ মেলেনি। উল্টো দিকে বিশ্বাবিদ্যালয়ের তরফে এই ঘটনার জন্য থানায় কোনো অভিযোগ দায়ের করাও হয়নি বলে জানা গিয়েছে।

পরে অবশ্য, ভুল বুঝতে পেরে কর্তৃপক্ষ আশ্বাস দিয়েছেন, এই ঘটনার তদন্ত করা হবে। এমন ঘটনা যাতে ভবিষ্যতে আর না ঘটে, সে দিকেও নজর দেওয়া হবে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here