Computer Baba

ওয়েবডেস্ক: একাংশের অনুগামীর কাছে ‘কম্পিউটার বাবা’ নামে পরিচিত স্বামী নামদেব ত্যাগী শুক্রবার মধ্যপ্রদেশের ভোটারদের কাছে অনুরোধ জানালেন, এ বারের ভোটে বিজেপিকে ভোট দিতে।

গত এপ্রিল মাসে পাঁচ সাধুকে মন্ত্রীর মর্যাদা দিয়েছিল বিজেপি। নর্মদা নদীর সংরক্ষণে ওই পাঁচ সাধুর ভূমিকা বিশ্লেষণ করেই তাঁদের ওই মর্যাদা দিয়েছিল বিজেপি। যাঁদের মধ্যে ছিলেন স্বামী নামদেব ত্যাগী, যিনি অনুগামীদের কাছে কম্পিউটার বাবা হিসাবেই পরিচিত।

বর্তমানে নরমেদ সংসদ নামের অনুষ্ঠান নিয়ে কম্পিউটার বাবা পৌঁছে যাচ্ছেন বিভিন্ন রাজ্যে। তিনি উত্তরপ্রদেশে গিয়েছেন। শুক্রবার তিনি বলেন, সমস্ত সন্তরা কংগ্রেসকে সমর্থন করছেন। আমরা তো মধ্যপ্রদেশে বিজেপিকে ১৫ বছর সময় দিয়েছিলাম। এ বার পাঁচ বছরের জন্য কংগ্রেসকেও সুযোগ দিয়ে দেখা যাক। কংগ্রেস যদি নাটক করে তা হলে পাঁচ বছর বাদে তাদের নিয়েও চিন্তাভাবনা করা যাবে। আমরা সমর্থন তুলে নেব।

আরও পড়ুন: কোন রাজ্য কংগ্রেসের, কোন রাজ্যে জিততে পারে বিজেপি? জানিয়ে দিল সাট্টা বাজার!

নামদেব নর্মদা থেকে বেআইনি ভাবে বালি তোলার বিরুদ্ধে প্রচারাভিযান চালাচ্ছেন। এর আগে অক্টোবর মাসে তিনি প্রতিমন্ত্রীর মর্যাদা প্রত্যাখ্যানও করেছেন। তিনি দাবি করেছিলেন, মধ্যপ্রদেশের শিবরাজ সিং চৌহান সরকার যে সমস্ত প্রতিশ্রুতি তাঁকে দিয়েছিলেন, তার কোনোটাই রক্ষা করতে পারেনি।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here