‘মুখ্যমন্ত্রী’ অশোক গহলৌতকে চিনতে ভুল করলেন সচিন পায়লট, হাসির খোরাক বিজেপি শিবিরে

0
Sachin Pilot and Ashok Gehlot

ওয়েবডেস্ক: মধ্যপ্রদেশ, রাজস্থান এবং ছত্তীসগঢ়ের মুখ্যমন্ত্রী বাছাই করতে গিয়ে বিপাকে পড়েছে জাতীয় কংগ্রেস। এর মধ্যে দুই রাজ্যে শুক্রবারের মধ্যে মুখ্যমন্ত্রী বাছাই হয়ে গেলেও আটকে রয়েছে ছত্তীসগঢ়ের নাম ঘোষণা। এরই মধ্যে কংগ্রেস মনোনীত রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গহলৌতকে শুভেচ্ছা জানাতে গিয়ে আসল-নকল গুলিয়ে ফেলে বিজেপি সমর্থকদের বক্রোক্তির শিকার হলেন সে রাজ্যেরই অন্য এক মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসাবে পরিচিত সচিন পায়লট।

তিন রাজ্যে নবীন-প্রবীণের দ্বন্দ্বে কার্যত জেরবার হতে হয় রাহুল গান্ধীকে। শেষে ৪১ বছর বয়সী পায়লটের থেকে ৬৭ বছর বয়সী গহলৌতের ওপরেই ভরসা রেখেছেন তিনি। শুক্রবার দলীয় ভাবে রাজস্থানের মুখ্যমন্ত্রী হিসাবে অশোকের নাম ঘোষণার পর তাঁকে টুইটারে শুভেচ্ছা জানান সচিন।

ওই টুইট পোস্টে তিনি ট্যাগ করেন অশোককে। তবে তাঁর ট্যাগ করা @ashokgehlot আদতে রাজস্থানের দু’বারের মুখ্যমন্ত্রী অশোক গহলৌতের নয়। তাঁর নিজস্ব টুইটার হ্যান্ডেলটি হল @ashokgehlot51। যাই হোক, কথায় আছে, নামে কি আসে-যায়। সচিন নতুন মুখ্যমন্ত্রীর উদ্দেশে শুভেচ্ছাবার্তায় জানিয়েছেন, মুখ্যমন্ত্রীপদে অশোক গহলৌতকে মনোনীত করার জন্য রাহুল গান্ধীকে ধন্যবাদ। রাজস্থানের জনগণকে যে প্রতিশ্রুতি তিনি দিয়েছিলেন, তা পূরণের জন্য তিনি চেষ্টা চালিয়ে যাবেন।

আরও পড়ুন: গহলৌত-পায়লট জট কাটিয়ে কী ভাবে নিজের সিদ্ধান্তে পৌঁছোলেন রাহুল

তবে শুধু ভুল অশোক ট্যাগের জন্য নয়। টুইতারিয়েতরা গুজ্জর-প্রসঙ্গ নিয়েও সচিনের সঙ্গে রসিকতা করতে ছাড়ছেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.