রোড-শোয়ের মধ্যে দিয়ে প্রিয়ঙ্কার রাজনৈতিক অভিষেকের অপেক্ষায় উত্তরপ্রদেশ

গত মাসেই কংগ্রেসে যোগ দিয়েছেন প্রিয়ঙ্কা। সঙ্গে সঙ্গেই তাঁকে পূর্ব উত্তরপ্রদেশে কংগ্রেসের সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়

0
priyanka gandhi
প্রিয়ঙ্কা-রাহুলের বড়ো রোড-শো।

ওয়েবডেস্ক: বড়ো রোড-শোয়ের মধ্যে দিয়ে সোমবার প্রিয়ঙ্কা গান্ধীর রাজনৈতিক অভিষেক হতে চলেছে। এই রোড-শোয়ে যোগ দেবেন কংগ্রেস সভাপতি তথা প্রিয়ঙ্কার ভাই রাহুল গান্ধীও।

এই রোড-শো উপলক্ষ্যে ইতিমধ্যে সাজো সাজো রব কংগ্রেস শিবিরে। রাহুল-প্রিয়ঙ্কার পাশাপাশি এই রোড-শোয়ে থাকবেন পশ্চিম উত্তরপ্রদেশের দায়িত্বপ্রাপ্ত নেতা জোতিরাদিত্য সিন্ধিয়াও।

লখনউয়ের চারবাগ রেলস্টেশন থেকে এই রোড-শো শুরু হওয়ার কথা। হুসেনগঞ্জ, হজরতগঞ্জ হয়ে রাজ্য কংগ্রেসের সদর দফতরে এই পদযাত্রা শেষ হবে।

এই শোয়ের পরেই রাহুল দিল্লি ফিরে যাবেন। তবে দলীয় কর্মীদের সঙ্গে বৈঠক করার জন্য আরও তিন দিন রাজ্যে থাকবেন সিন্ধিয়া এবং প্রিয়ঙ্কা।

উল্লেখ্য, গত মাসেই কংগ্রেসে যোগ দিয়েছেন প্রিয়ঙ্কা। সঙ্গে সঙ্গেই তাঁকে পূর্ব উত্তরপ্রদেশে কংগ্রেসের সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়।

গত বছর উত্তরপ্রদেশের ৮০টা আসনের মধ্যে ৭১টা জিতেছিল বিজেপি। মনে করা হচ্ছে প্রিয়ঙ্কাকে নতুন দায়িত্ব দিয়ে বিজেপিকে জোর ধাক্কা দিতে পারবে কংগ্রেস। উল্লেখ্য, বিজেপির দুই হেভিওয়েট, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের লোকসভা এবং বিধানসভা কেন্দ্রগুলি এই পূর্ব উত্তরপ্রদেশেই।

আরও পড়ুন নোট বাতিলের দু’বছর পর সাড়ে তিন কোটি টাকা মূল্যের পুরোনো নোট উদ্ধার!

বিভিন্ন প্রাক নির্বাচনী জনমত সমীক্ষা জানাচ্ছে, রাজ্যে এ বার বিজেপির হাল খারাপ। কিন্তু সেই সুযোগে বড়োসড়ো ফায়দা তুলবে অখিলেশ যাদব এবং মায়াবতীর জোট। কংগ্রেসের হাল খুব একটা ভালো হওয়ার ইঙ্গিত নেই।

কংগ্রেসের আশা প্রিয়ঙ্কার মধ্যে দিয়েই রাজ্যে বৈতরণী পার করবে কংগ্রেস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here