রাহুল গান্ধীকে ইডি-র জিজ্ঞাসাবাদের বিরুদ্ধে বিক্ষোভ, পুলিশের উপর থুতু ছিটোলেন কংগ্রেস নেত্রী, ভাইরাল ভিডিও

0

নয়াদিল্লি: রাহুল গান্ধীকে ইডি-র জিজ্ঞাসাবাদের বিরুদ্ধে দিল্লিতে কংগ্রেসের বিক্ষোভ চলাকালীন অভাবনীয় ঘটনা। ক্যামেরার সামনেই পুলিশ কর্মীদের উপর থুতু ছিটানোর অভিযোগ সর্বভারতীয় মহিলা কংগ্রেসের ভারপ্রাপ্ত সভানেত্রী নেট্টা ডি’সুজা।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, একটি গাড়ি থেকে বিক্ষোভ দেখাচ্ছেন কংগ্রেস নেত্রী। গাড়ির দরজা বন্ধ হওয়ার আগে পুলিশের উপর থুতু ছিটোচ্ছেন ডি’সুজা। পুলিশের প্রতি এ ধরনের আচরণের নিন্দা করে টুইটারে ভিডিয়োটি শেয়ার করেছেন বিজেপির মুখপাত্র শেহজাদ পোন্নাওয়ালা।

বিজেপি নেতা লেখেন, “একের পর এক লজ্জাজনক এবং ঘৃণ্য ঘটনা। অসমে পুলিশকে মারধর, হায়দরাবাদে পুলিশের কলার চেপে ধরা। এখন পুলিশকর্মীদের উপর থুতু ছিটোচ্ছেন কংগ্রেস নেত্রী। দুর্নীতির জন্য রাহুলকে জেরা করছে ইডি। সনিয়া, প্রিয়ঙ্কা এবং রাহুল কি তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেবেন”?

এই ঘটনার পর পুলিশের তরফে একটি বিবৃতিতে জানানো হয়, কংগ্রেস কর্মীদের আটক করার সময়, বিক্ষোভকারীদের মধ্যে একজন, সর্বভারতীয় মহিলা কংগ্রেসের সভাপতি, নেট্টা ডি’সুজা, ডিউটিতে থাকা পুলিশ কর্মীদের বাধা দেন এবং লাঞ্ছনা করেন এবং তাঁদের উপর থুতু ছেটান। আইনের উপযুক্ত ধারায় ফৌজদারি মামলা নথিভুক্ত করা হচ্ছে।

ন্যাশনাল হেরাল্ড মামলায় মঙ্গলবারেও রাহুলকে জিজ্ঞাসাবাদ করে ইডি। এই নিয়ে পাঁচ দিন তিনি মুখোমুখি হলেন তদন্তকারীদের। এরই প্রেক্ষিতে ইডি-র “অপব্যবহার” এবং দলের নেতা রাহুল গান্ধীকে “হয়রানি”র অভিযোগ করে পার্টির সদর দফতরে সত্যাগ্রহ চালিয়ে যাচ্ছে কংগ্রেস।

রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গহলৌত এবং ছত্তীসগঢ়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বঘেল-সহ বিক্ষোভকারী নেতারা পরে যন্তর মন্তরে একটি পদযাত্রার ঘোষণা করেছিলেন। কিন্তু অনুমতি না থাকায় পুলিশ তাঁদের বাধা দেয়। এই ঘটনায় বেশ কিছু কংগ্রেস নেতা-কর্মীকে আটক করা হয়।

আরও পড়তে পারেন:

রাষ্ট্রপতি নির্বাচনে এনডিএ জোটের প্রার্থী দ্রৌপদী মুর্মু, ঘোষণা জেপি নড্ডার

রাষ্ট্রপতি নির্বাচনের দৌড়ে যশবন্ত সিনহা, অভিনন্দন জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়

ভুয়ো ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জ! ভারতীয় বিনিয়োগকারীদের গচ্চা হাজার কোটি টাকা, বলছে রিপোর্ট

রাষ্ট্রপতি নির্বাচনে প্রার্থী যশবন্ত সিনহা, সিদ্ধান্ত বিরোধী জোটের

১০ মিনিটেই শেষ! প্রাথমিক নিয়োগের তদন্তে সিবিআই নিয়ে ফের শুনানি বৃহস্পতিবার

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন