surgical strikes

ওয়েবডেস্ক: আরএসএস নেতা ইন্দ্রেশ কুমার গত শনিবার বলেন, সার্জিক্যাল স্ট্রাইক আদতে পাকিস্তানের কাছে একটা কঠিন বার্তা। ভারত যে কোনো সময় লাহোরে প্রবেশ করতে পারে, সেই বার্তাই পৌঁছে দেওয়া হয়েছে এই সার্জিক্যাল স্ট্রাইকের মাধ্যমে।

দেশের বর্তমান পরিস্থিতির উপর একটি সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, “জম্মু-কাশ্মীরে বিজেপি-পিডিপি জোট সরকারের সময় সেনা বাহিনীর হাতে ৩০০ জঙ্গির মৃত্যু হয়েছে। আমরা নির্দিষ্ট কয়েকটি নির্দিষ্ট লক্ষ্য নিয়ে সরকার গড়েছিলাম। যার বেশির ভাগই পূরণ করতে পেরেছি। তারপর স্বার্থত্যাগ করে সরকার ছেড়েছি”।

RSS leader Indresh Kumar
ইন্দ্রেশ কুমার

ইন্দ্রেশ বলেন, “জোট সরকারে থাকাকালীন আমরা সেনাবাহিনী, পুলিশ, গোয়েন্দা সংস্থা এবং নিয়াকে সম্পূর্ণ স্বাধীন ভাবে কাজের সুযোগ দেওয়া হয়েছিল। যে কারণে সাফল্য স্বরূপ ২৫০-৩০০ মদতপুষ্ট জঙ্গির নিধন সম্ভব হয়েছে”।

ইঙ্গিতবাহী ভাবে তিনি বলেন, জম্মু-কাশ্মীরের সরকারের পূর্ণ সহযোগিতায় সার্জিক্যাল স্ট্রাইক সম্ভব হয়েছে। যদিও তিনি পিডিপি সম্বন্ধে কোনো মন্তব্য করেননি। পাশাপাশি ভবিষ্যতে পাকিস্তানের লাহোর অথবা রাওয়ালপিন্ডিতে বাড়ি তৈরির স্বপ্নের কথা বলে শ্রোতাদের উৎসাহিত করে ইন্দ্রেশ বলেন, “ঈশ্বরের কাছে প্রার্থনা করি শেষ নি:শ্বাস ত্যাগ যেন অখণ্ড ভারতেই করি”।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here