arrest 67 wanted gangsters

চেন্নাই: উল্লাস! হইচই-হুল্লোড়ে মেতে উঠেছিল পুলিশের খাতায় ওয়ান্টেড একদল গ্যাংস্টার। বসের জন্মদিন বলে কথা। ব্যাপক খানাপিনা আর দেদার আনন্দ উপকরণে ঠাসা সেই পার্টি থেকেই তাদের সদলবলে জালে তুলে নিল চেন্নাই পুলিশ।

চেন্নাইয়ের উপকণ্ঠে মালাইয়ামবাক্কাম গ্রামেই বসেছিল সেই জন্মদিনের আসর। পুলিশ জানায়, প্রতিদিনের মতো মঙ্গলবার রাতেও রুটিন গাড়ি পরীক্ষা চলছিল। সেখান থেকেই উঠে আসে ওই জন্মদিনের গল্প। সঙ্গে সঙ্গে রাস্তায় প্রহরারত পুলিশ পার্শ্ববর্তী সমস্ত থানাগুলিকে সতর্ক করে দেয়। ওই দুষ্কৃতীরা ঠিক কোথায় মিলিত হতে চলেছে, তা জানতে নেওয়া হয় ‘বার্থ ডে অপারেশন’ তল্লাশি।

এর পরই জানা যায় মানাইয়ামবাক্কামে চুলাইমেদু বিন্নুর বাড়িতে বসেছে ওই আসর। পুলিশ হানা দেয় সেখানে। বাড়ির বাইরে সার দিয়ে দাঁড়িয়ে রয়েছে প্রায় ৫০টি বাইক এবং চারটি গাড়ি। ভিতরের অতিথিদের উপস্থিতির বহর দেখে পুলিশ বাড়িয়ে নেয় নিজেদের সংখ্যাও। এর পর অতর্কিতে হানা।

পুলিশের আবির্ভাব হয় কতকটা হিন্দি চলচ্চিত্রের সাসপেন্স দৃশ্যের মতোই। কারণ পুলিশ ঢুকে দেখে বিন্নুর হাতে ছুরি, কেক কাটার জন্য প্রতুতি নিচ্ছে সে। ব্যস বিশাল পুলিশ বাহিনী ঝাঁপিয়ে পড়ে আনন্দে মশগুল দুষ্কৃতীদের উপর। পালানোর সুযোগ দেওয়া হয়নি তাদের। কিন্তু আশর্য জনক ভাবে গায়েব হয়ে যায় বিন্নু।

প্রচুর আগ্নেয়াস্ত্র বোঝাই ওই গাড়িগুলিকে বাজেয়াপ্ত করেছে পুলিশ। খোঁজ চলছে বস বিন্নুর।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন