Connect with us

দেশ

Corona Update: এই প্রথম দেশে একদিনে সক্রিয় রোগীর সংখ্যায় এক লক্ষের ওপর বৃদ্ধি, একমাত্র স্বস্তি কম মৃত্যুহার

গত ২৪ ঘণ্টায় মৃত্যুহার ছিল ০.৫৫%।

Published

on

খবরঅনলাইন ডেস্ক: ভয়ংকর আকার নিচ্ছে দেশের করোনা পরিস্থিতি। এত দিন নতুন সংক্রমণে এক লক্ষের ওপরে বৃদ্ধি আসছিল। কিন্তু এই প্রথম দেশে শুধুমাত্র সক্রিয় রোগীর সংখ্যায় এক লক্ষের ওপরে বৃদ্ধি এসেছে। দৈনিক সংক্রমণ এ বার ক্রমে দুই লক্ষের দিকে এগিয়ে চলেছে। এই ভয়াবহ পরিস্থিতিতে একমাত্র স্বস্তির বিষয় হল মৃত্যুহারে লাগাম পড়া।

সক্রিয় রোগী বাড়ল ১ লক্ষের বেশি

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের (Ministry of Health and Family Welfare) তথ্য অনুযায়ী বুধবার ভারতে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১ কোটি ৩৮ লক্ষ ২৯ হাজার ৭৬১। গত ২৪ ঘণ্টায় ভারতে নতুন করে আক্রান্ত হয়েছেন ১ লক্ষ ৮৪ হাজার ৩৭২।

Loading videos...

এ দিন ভারতে সক্রিয় রোগী রয়েছেন ১৩ লক্ষ ৬৫ হাজার ৭০৪ জন। গত ২৪ ঘণ্টায় ভারতে সক্রিয় রোগী বেড়েছে ১ লক্ষ ১০ হাজার ৬ জন। বর্তমানে দেশে ৯.৮৪ শতাংশ কোভিডরোগী চিকিৎসাধীন।

দৈনিক সংক্রমণের হার বাড়ল

গত ২৪ ঘণ্টায় ভারতে টেস্ট হয়েছে ১৪ লক্ষ ১১ হাজার ৭৫৮টি। এর বিপরীতে সংক্রমণের হার ছিল ১৩.০৮ শতাংশ। এই মুহূর্তে মহারাষ্ট্রে সংক্রমণের হার ২৫ শতাংশ রয়েছে। ছত্তীসগঢ়েও সংক্রমণের হার ২৮ শতাংশের আশেপাশে। এ ছাড়া দেশের বাকি অংশে সংক্রমণের হার তাও কিছুটা নিয়ন্ত্রণের মধ্যে রয়েছে।

এর পরেও একটা কথা বলতেই হয়। গত বছর জুলাই-আগস্টে একটা সময় ভারতের দৈনিক সংক্রমণের হার ১৭ শতাংশে উঠে গিয়েছিল। সংক্রমণের চলতি ঢেউ কিন্তু এখনও সেই জায়গায় চলে যায়নি।

সংক্রমণ কোথায় কেমন

মহারাষ্ট্র এবং পঞ্জাবে দৈনিক সংক্রমণে বৃদ্ধিটা কিছুটা থিতু হচ্ছে বলা মনে করা হচ্ছে। কিন্তু বাকি রাজ্যে, বিশেষ করে ছত্তীসগঢ়ে তা ক্রমশ বেড়ে চলেছে। গত ২৪ ঘণ্টায় দেশের ১৯ রাজ্যে দৈনিক সংক্রমণ চার অঙ্কের বেশি ছিল। তার হিসেব দেওয়া হল নীচে।

১) মহারাষ্ট্র -৬০,২১২

২) উত্তরপ্রদেশ – ১৭,৯৬৩

৩) ছত্তীসগঢ় – ১৫,১২১

৪) দিল্লি – ১৩,৫৬৮

৫) মধ্যপ্রদেশ -৮,৯৯৮

৬) কর্নাটক – ৮,৭৭৮

৭) কেরল – ৭,৫১৫

৮) তামিলনাড়ু – ৬,৯৮৪

৯) গুজরাত – ৬,৬৯০

১০) রাজস্থান – ৫,৫২৮

১১) পশ্চিমবঙ্গ – ৪,৮১৭

১২) অন্ধ্রপ্রদেশ – ৪,২২৮

১৩) বিহার– ৪,১৫৭

১৪) হরিয়ানা – ৩,৮৪৫

১৫) তেলঙ্গানা – ৩,০৫২

১৬) পঞ্জাব২,৯৮০

১৭) ঝাড়খণ্ড ২,৮৪৪

১৮) উত্তরাখণ্ড ১,৯২৫

১৯) জম্মু-কাশ্মীর – ১,২৬৯

সুস্থ হলেন ৮২ হাজারের বেশি

গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন সুস্থতার সংখ্যাটা একটু কমেছে। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৮২ হাজার ৩৩৯ জন। দেশে এখনও পর্যন্ত সুস্থ হয়ে উঠেছেন মোট ১ কোটি ২৩ লক্ষ ৩৬ হাজার ৩৬ জন। এর ফলে দেশে বর্তমানে সুস্থতার হার রয়েছে ৮৮.৯২ শতাংশ। কিছুদিনের মধ্যেই দেশে দৈনিক সুস্থতা এক লক্ষের গণ্ডি অতিক্রম করবে।

স্বস্তি দিচ্ছে মৃত্যুহার

সংক্রমণ ক্রমশ রেকর্ড তৈরি করলেও দৈনিক মৃত্যুহার প্রথম ঢেউয়ের থেকে অনেকটাই কম রয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে কোভিডের কারণে মারা গিয়েছেন ১,০২৭। অর্থাৎ দেশে গত ২৪ ঘণ্টায় দৈনিক মৃত্যুহার ছিল ০.৫৫ শতাংশ। দেশে এখনও পর্যন্ত মোট মারা গিয়েছেন ১ লক্ষ ৭২ হাজার ৮৫ জন। সামগ্রিক ভাবে দেশের মৃত্যুহার বর্তমানে কমে হয়েছে ১.২৪ শতাংশ।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

Kumbh Mela 2021: কুম্ভের হরিদ্বারে গত দু’দিনে আক্রান্ত ১ হাজার, মুখ্যমন্ত্রী বললেন, ‘মারকাজের সঙ্গে তুলনা অর্থহীন’

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

দেশ

অমিত শাহকে খুঁজে পাওয়া যাচ্ছে না? দিল্লি পুলিশে ‘নিখোঁজ ডায়েরি’

দাবি করা হয়েছে, শেষবার পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের প্রচারে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে দেখা গিয়েছিল।

Published

on

খবর অনলাইন ডেস্ক: কোথায় অমিত শাহ (Amit Shah)? দিল্লি পুলিশে ‘মিসিং পারসন রিপোর্ট’ দাখিল করেছেন কংগ্রেসের ছাত্র সংগঠন এনএসইউআই-এর নাগেশ কারিয়াপ্পা।

নাগেশের দাবি, খুঁজে পাওয়া যাচ্ছে না কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে। বুধবার এই মর্মেই দিল্লি পুলিশে ‘নিখোঁজ ডায়েরি’ দাখিল করেন এনএসইউআই-এর সাধারণ সম্পাদক নাগেশ। তাঁর যুক্তি, দেশের এই কঠিন সময়ে রাজনীতিকদের উচিত জনগণকে সুরক্ষা দেওয়া, মোটেই পালিয়ে যাওয়া নয়।

Loading videos...

দেশে করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউ ক্রমশ জাঁকিয়ে বসায় বিরোধী রাজনৈতিক দলের নেতারা কেন্দ্রের নরেন্দ্র মোদী নেতৃত্বাধীন সরকারের বিরুদ্ধে সমালোচনা তীব্র করেছেন। পরিস্থিতি মোকাবিলার সদিচ্ছা নিয়ে বার বার তাঁরা কড়া ভাষায় আক্রমণ শানাচ্ছেন। হাসপাতালের প্রয়োজনীয় বেড, অক্সিজেন এবং অন্য চিকিৎসা সরঞ্জামের অভাব নিয়ে তাঁরা কেন্দ্রীয় সরকারকেই কাঠগড়ায় তুলছেন।

এ বার এনএসইউআইয়ের জাতীয় সাধারণ সম্পাদক আরও কয়েক ধাপ এগিয়ে সরকারি ভাবে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে নিয়ে ‘নিখোঁজ রিপোর্ট’ নথিভুক্ত করেছেন। বুধবার তিনি টুইটারে এই অভিযোগপত্রের একটি স্ক্রিনশট শেয়ার করেন। পুলিশ যে তাঁর অভিযোগটি গ্রহণ করেছে, সেটাও স্পষ্ট হচ্ছে ওই টুইট থেকে। তাঁর দাবি, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে তিনি শেষবার পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের প্রচারে দেখেছিলেন।

তবে এ ব্যাপারে দিল্লি পুলিশও দ্রুত পদক্ষেপ নেয়। ‘দ্য হিন্দু’র একটি প্রতিবেদনে বলা হয়, পুলিশ আধিকারিকরা করিয়াপ্পাকে প্রশ্ন করতে এনএসইউআইয়ের কার্যালয়ে পৌঁছান।

শেষ কয়েক ঘণ্টায় অমিত শাহকে নিয়ে অগুন্তি টুইট হয়েছে। টুইতারিয়েতরা “অমিত শাহ মিসিং” (Amit Shah Missing) হ্যাশট্যাগটি ব্যবহৃার করে রীতিমতো ব্যাপারটাকে ট্রেন্ডে পরিণত করে ফেলেছেন। কোনো এক জন লিখেছেন, “স্বরাষ্ট্রমন্ত্রী নিজের বাড়িতেই সীমাবদ্ধ। ভারতও সেই অর্থে আত্মনির্ভর”!

আরও পড়তে পারেন: Coronavirus Second Wave: সংক্রমণের হার ১৪ শতাংশে, সংক্রমণ নামল ১০ হাজারে, অভাবী রাজ্যগুলিকে অক্সিজেন দিয়ে সাহায্য করতে চায় দিল্লি

Continue Reading

দেশ

Coronavirus Second Wave: সংক্রমণের হার ১৪ শতাংশে, সংক্রমণ নামল ১০ হাজারে, অভাবী রাজ্যগুলিকে অক্সিজেন দিয়ে সাহায্য করতে চায় দিল্লি

পরিস্থিতির ক্রমে উন্নতি হচ্ছে দিল্লিতে।

Published

on

Coronavirus Delhi

খবরঅনলাইন ডেস্ক: যে দ্রুতগতিতে দিল্লিতে সংক্রমণ বেড়ে যাচ্ছিল, ঠিক ওই রকম দ্রুতগতিতেই সংক্রমণ কমছে। পরিসংখ্যান দেখে বুঝতে হয় যে রাজধানীতে সংক্রমণের দ্বিতীয় ঢেউ এখন পুরোপুরি নিম্নমুখী। এই সুবাদে ফাঁকা শয্যার সংখ্যাও যেমন বাড়ছে, তেমনই কমছে অক্সিজেনের চাহিদাও। তাই উদ্বৃত্ত অক্সিজেন অভাবী রাজ্যগুলিকে সাহায্য করতে চায় দিল্লি। এমনই জানিয়েছেন রাজ্যের উপমুখ্যমন্ত্রী মণীশ সিসৌদিয়া।

বৃহস্পতিবার বিকেলে দিল্লির স্বাস্থ্য দফতরের তরফে প্রকাশির রিপোর্টে দেখা যাচ্ছে যে গত ২৪ ঘণ্টায় রাজধানীতে আক্রান্ত হয়েছেন ১০ হাজার ৪৮৯ জন। এই সংখ্যাটি গত ১০ এপ্রিলের পর সব থেকে কম। বুধবার এই সংখ্যাটি ছিল ১৩ হাজারের ওপরে।

Loading videos...

পাশাপাশি সংক্রমণের হার নেমে এসেছে ১৪.২৪ শতাংশ। বুধবার এটাই ছিল ১৭.০৭ শতাংশ। গত ২৬ এপ্রিল রাজধানীতে সংক্রমণের হার উঠে গিয়েছিল ৩৫ শতাংশে। তার পর যে ভাবে রাতারাতি সংক্রমণের হার দিল্লিতে কমছে, এটা যথেষ্ট উৎসাহব্যঞ্জক। অন্যদিকে, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১৫ হাজার ১৮৯ জন। এর ফলে সক্রিয় রোগীর সংখ্যা কমে এসেছে ৭৭ হাজার ৭১৭-এ।

তবে তুলনামূলক ভাবে মৃত্যুহার দিল্লিতে এখনও বেশি রয়েছে। গত ২৪ ঘণ্টায় ৩০৩ জন মারা গিয়েছেন রাজধানীতে। এর ফলে দিল্লিতে এখন মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২০ হাজার ৬১৮। মৃত্যুহার ১.৫ শতাংশ।

তবে ভালো খবর হল, সক্রিয় রোগীর সংখ্যা হুহু করে কমতে থাকায় অক্সিজেনের চাহিদাও কমছে রাজধানীতে। একই সঙ্গে, অক্সিজেনের জোগান চালু থাকায় জমেছে কিছু উদ্বৃত্তও। সেই অক্সিজেন অভাবী রাজ্যগুলিকে দিয়ে সাহায্য করতে চায় দিল্লি।

দিল্লির করোনা পরিস্থিতি নিয়ে এ দিন একটি সাংবাদিক বৈঠকে মণীশ বলেন, ‘‘অক্সিজেনের চাহিদা এখন অনেকটাই কমে গিয়েছে। হাসপাতালের শয্যাও ফাঁকা হচ্ছে ক্রমশ। ১৫ দিন আগেও দিনে ৭০০ মেট্রিক টন অক্সিজেনের দরকার পড়ছিল আমাদের। এখন চাহিদা কমে দাঁড়িয়েছে দৈনিক ৫৮২ মেট্রিক টনে।’’

কেন্দ্রকে বিষয়টি একটি চিঠি দিয়ে জানিয়েছে দিল্লি প্রশাসন। একইসঙ্গে অনুরোধ করেছে, দিল্লির জন্য বরাদ্দ অক্সিজেনের উদ্বৃত্ত যেন সেই সব রাজ্যকে দিয়ে সাহায্য করা হয়, যেখানে এখনও ঘাটতি রয়েছে।

আরও পড়তে পারেন পরিবেশগত ভাবে সব থেকে ঝুঁকিপূর্ণ বিশ্বের ২০ শহরের মধ্যে ১৩টি ভারতে

Continue Reading

দেশ

Corona Lockdown: বিহারে লকডাউনের মেয়াদ বেড়ে ২৫ মে, ঘোষণা নীতীশ কুমারের

লকডাউন শেষ হওয়ার কথা ছিল ১৫ মে, তার আগেই ফের মেয়াদ বাড়ল!

Published

on

খবর অনলাইন ডেস্ক: করোনাভাইরাস (Coronavirus) সংক্রমণের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় আরও ১০ দিন লকডাউনের (Lockdown) মেয়াদ বাড়াল বিহার রাজ্য সরকার।

বৃহস্পতিবার অন্যান্য মন্ত্রী এবং উচ্চপদস্থ আধিকারিকদের সঙ্গে বৈঠকে বসেছিলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার (Nitish Kumar)। বৈঠকের পর তিনি টুইট করে জানান, লকডাউনের মেয়াদ আরও ১০ দিনের জন্য বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Loading videos...

বিহারের মুখ্যমন্ত্রী টুইটারে লেখেন, “সহযোগী মন্ত্রী এবং আধিকারিকদের সঙ্গে বিহারের বর্তমান লকডাউনের অবস্থা নিয়ে আজ আলোচনা হয়েছে। লকডাউনের ইতিবাচক প্রভাব দেখা যাচ্ছে। অতএব, বিহারে লকডাউনের মেয়াদ আরও ১০ দিন বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অর্থাৎ, ১৬ মে থেকে ২৫ মে পর্যন্ত লকডাউন কার্যকর থাকবে”।

করোনা সংক্রমণ মোকাবিলায় এর আগে ১৫ মে পর্যন্ত লকডাউন জারি হয়েছিল বিহারে। বুধবার রাজ্য স্বাস্থ্য দফতরের পেশ করা তথ্য অনুযায়ী, ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্তের সংখ্যা ৯ হাজার ৮৬৩। ওই সময়ে মৃত্য়ু হয়েছে ৭৪ জনের। এখনও পর্যন্ত বিহারে মোট কোভিড আক্রান্তের সংখ্যা ৬ লক্ষ ২২ হাজার ৪৩৩ এবং মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৩ হাজার ৫০৩। বর্তমানে সক্রিয় রোগীর সংখ্যা ৯৯ হাজার ৬২৩।

এ দিকে, মুখ্যমন্ত্রী নীতীশ কুমার বলেছেন, মহামারির দ্বিতীয় ঢেউয়ে আক্রান্তের সংখ্যা বৃদ্ধির পরে সরকার হাসপাতালের বেড, ভেন্টিলেটর এবং অন্যান্য সরঞ্জামের সংখ্যা বাড়িয়ে পরিকাঠামোগত উন্নতি করছে।

আরও পড়তে পারেন: জিএসটি কাউন্সিলের বৈঠক অবিলম্বে ডাকা হোক, নির্মলা সীতারমনকে চিঠি অমিত মিত্রের

Continue Reading
Advertisement
Advertisement
দেশ18 mins ago

অমিত শাহকে খুঁজে পাওয়া যাচ্ছে না? দিল্লি পুলিশে ‘নিখোঁজ ডায়েরি’

ক্রিকেট1 hour ago

ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজে হার কেন? অদ্ভুত যুক্তি দিলেন টিম পেইন

মুর্শিদাবাদ1 hour ago

অনাস্থার আগেই মুর্শিদাবাদের জেলা সভাধিপতির পদ থেকে পদত্যাগ শুভেন্দু-ঘনিষ্ঠর

রাজ্য2 hours ago

কোভিডে আক্রান্ত হয়ে প্রয়াত মরণোত্তর দেহ ও অঙ্গদান আন্দোলনের পথিকৃৎ ব্রজ রায়

Coronavirus Delhi
দেশ2 hours ago

Coronavirus Second Wave: সংক্রমণের হার ১৪ শতাংশে, সংক্রমণ নামল ১০ হাজারে, অভাবী রাজ্যগুলিকে অক্সিজেন দিয়ে সাহায্য করতে চায় দিল্লি

delhi pollution
পরিবেশ2 hours ago

পরিবেশগত ভাবে সব থেকে ঝুঁকিপূর্ণ বিশ্বের ২০ শহরের মধ্যে ১৩টি ভারতে

ধর্মকর্ম3 hours ago

Religious Places in Bengal: কালীক্ষেত্র কালীঘাট

দেশ4 hours ago

Corona Lockdown: বিহারে লকডাউনের মেয়াদ বেড়ে ২৫ মে, ঘোষণা নীতীশ কুমারের

Madhyamik examination west bengal
শিক্ষা ও কেরিয়ার2 days ago

Madhyamik 2021: আপাতত সম্ভব নয় মাধ্যমিক পরীক্ষা, সরকারের সিদ্ধান্তের অপেক্ষায় পর্ষদ

বিজ্ঞান2 days ago

জানেন কি, কোভিড থেকে সুস্থ হওয়ার পর অ্যান্টিবডিগুলি কত দিন পর্যন্ত রক্তে থেকে যায়

দেশ2 days ago

Covid Crisis: সংক্রমণের ধার কমাতে একটি বিশেষ ওষুধে ছাড়পত্র দিল গোয়া, খেতে হবে সবাইকে

প্রযুক্তি2 days ago

পশ্চিমবঙ্গ সরকারের কোভিড অ্যাপ, সহজে জানা যাবে যাবতীয় তথ্য

বিজ্ঞান2 days ago

রক্তের গ্রুপের উপর কি কোভিড আক্রান্ত হওয়ার সম্ভাবনা থাকে, গবেষণায় জানাল সিএসআইআর

শরীরস্বাস্থ্য1 day ago

করোনার এই দুঃসহ সময়ে অক্সিজেন বিপর্যয়ের সহজ সমাধান দিলেন বিজ্ঞানী ড. বিজন কুমার শীল

দেশ2 days ago

Corona Update: দৈনিক সংক্রমণকে ছাপিয়ে গেল সুস্থতা, দু’মাস ধরে টানা বৃদ্ধির পর অবশেষে কমল সক্রিয় রোগী

দেশ2 days ago

Covid Crisis: অক্সিজেনের অভাবে ১১ কোভিডরোগীর মৃত্যু অন্ধ্রপ্রদেশের হাসপাতালে

ভিডিও

কেনাকাটা

কেনাকাটা2 months ago

বাজেট কম? তা হলে ৮ হাজার টাকার নীচে এই ৫টি স্মার্টফোন দেখতে পারেন

আট হাজার টাকার মধ্যেই দেখে নিতে পারেন দুর্দান্ত কিছু ফিচারের স্মার্টফোনগুলি।

কেনাকাটা3 months ago

সরস্বতী পুজোর পোশাক, ছোটোদের জন্য কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সরস্বতী পুজোয় প্রায় সব ছোটো ছেলেমেয়েই হলুদ লাল ও অন্যান্য রঙের শাড়ি, পাঞ্জাবিতে সেজে ওঠে। তাই ছোটোদের জন্য...

কেনাকাটা3 months ago

সরস্বতী পুজো স্পেশাল হলুদ শাড়ির নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সামনেই সরস্বতী পুজো। এই দিন বয়স নির্বিশেষে সবাই হলুদ রঙের পোশাকের প্রতি বেশি আকর্ষিত হয়। তাই হলুদ রঙের...

কেনাকাটা4 months ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা4 months ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা4 months ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা4 months ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা4 months ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা4 months ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা4 months ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

নজরে