এক মাসের জন্য সমস্ত প্রতিবাদ বা বিক্ষোভ স্থগিতের সিদ্ধান্ত নিল বিজেপি

JP Nadda

নয়াদিল্লি: করোনাভাইরাস প্রাদুর্ভাবের জেরে আগামী এক মাস সমস্ত ধরনের প্রতিবাদ বা বিক্ষোভ স্থগিত রাখার সিদ্ধান্ত ঘোষণা করলেন দলের সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা (JP Nadda)।

গত মঙ্গলবার বিজেপির সংসদীয় দলের বৈঠকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সাংসদদের উদ্দেশে জনগণের মধ্যে সচেতনতা ছড়িয়ে দিতে বলেন। একই সঙ্গে তিনি আগামী ১৫ এপ্রিল পর্যন্ত কোনও গণ-আন্দোলন আয়োজন করা থেকে বিরত থাকার পরামর্শ দেন।

বুধবার নাড্ডা বলেন, “গতকাল সংসদীয় দলের বৈঠকে প্রধানমন্ত্রী করোনাভাইরাস (Coronavirus) নিয়ে একাধিক পদক্ষেপের কথা বলেন। বিক্ষোভ, সমাবেশ, ধরনা বা যে কোনো রকমের প্রতিবাদ সভা বন্ধ রাখার কথাও বলেন। তাঁর পরামর্শকে যথাযোগ্য মান্যতা দিয়ে আমরাও আগামী এক মাস এ ধরনের সমস্ত কর্মসূচি স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে”।

তিনি বলেন, এই সময়কালের মধ্যে দলের চার থেকে পাঁচ জন আধিকারিক যখনই মিলিত হবেন, তখনই সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে তা জানিয়ে দেবেন।

দেশের সমস্ত রাজ্য ইউনিটকে এই সিদ্ধান্তের বিষয়ে জানানো হয়েছে এবং একটি বিজ্ঞপ্তিও জারি করা হয়েছে বলে তিনি জানান।

করোনাভাইরাসে আক্রান্ত ফ্রান্সের বিশ্বকাপজয়ী মিডফিল্ডার ব্লেইস মাতুইদি

একই সঙ্গে বিজেপি (BJP) সভাপতি বলেন, “সমস্ত দলীয় ইউনিটকে করোনাভাইরাস সম্পর্কে সচেতনতা ছড়িয়ে দিতে বলা হয়েছে। তারা ছোটো ছোটো দল গঠন করে এই কাজ করবেন। এক দিকে যেমন আমাদের নিজেকে পরিষ্কার রাখতে হবে, তেমনই আমাদেরও নিশ্চিত করতে হবে আমরা মোটেই আতঙ্কিত নই”।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.