Coronavirus Second Wave: পাত্র আক্রান্ত, পিপিই পরে হাসপাতালেই বিয়ে সারলেন পাত্রী

0

খবরঅনলাইন ডেস্ক: দেশে করোনাভাইরাসে দ্বিতীয় ঢেউ যে ভাবে জাল বিস্তার করছে, তাতে মন কারও ভালো নেই। কিন্তু এর মধ্যেই সামনে এল মন ভালো দেওয়া একটি খবর। কোভিডে আক্রান্ত পাত্রকে কোভিড ওয়ার্ডে পিপিই কিট পরেই বিয়ে করলেন পাত্রী। ঘটনা কেরলের আলাপ্পুড়ার।

সংবাদসংস্থা এএনআই সূত্রে খবর, আলাপ্পুড়ার কাইনাকারির বাসিন্দা ওই পাত্রের নাম শরথ মন (২৮)। আর পাত্রী থেক্কানারইয়াদের আভিরামি (২০)। ২৫ এপ্রিল অর্থাৎ রবিবারই দু’জনের বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল। কিন্তু বিয়ের কয়েকদিন আগেই করোনায় আক্রান্ত হন শরথ এবং তাঁর মা। এরপরই তাঁদের আলাপ্পুড়ার মেডিক্যাল কলেজের কোভিড ওয়ার্ডে ভরতি করা হয়।

Loading videos...

এমন পরিস্থিতিতে বিয়ে পিছিয়ে দেওয়া হবে কি না, সেই চিন্তা ভাবনে শুরু করে দুই বাড়ি। কিন্তু দুই বাড়িই ঠিক করে নির্দিষ্ট দিনেই বিয়ে হবে। সেই মতো জেলাশাসক এবং হাসপাতাল কর্তৃপক্ষের কাছে বিয়ের জন্য অনুমতি চেয়ে আবেদন জানানো হয়। আর দুই তরফ থেকেই অনুমতি মেলে। শেষ পর্যন্ত রবিবারই হাসপাতালের কোভিড ওয়ার্ডে আভিরামিকে বিয়ে করেন শরথ।

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে দু’জনের বিয়ের একাধিক ছবি। সেখানে দেখা যাচ্ছে, শাড়ি-গয়নায় সেজে নয়, পিপিই কিট পরে বিয়ে করতে এসেছেন আভিরামি। অন্যদিকে, শরথের পরণে নীল জামা এবং প্যান্ট। হাসপাতালের চিকিৎসক, নার্স এবং পরিবারের অল্প কয়েকজন সদস্যদের উপস্থিতিতেই দু’জনে বিয়ে সারেন।

আরও পড়তে পারেন Corona Update: দু’দিনে ছ’হাজারের সামান্য বেশি, দেশে দৈনিক সংক্রমণের বৃদ্ধিতে লাগাম পড়ার ইঙ্গিত!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.