Coronavirus Second Wave: কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন কোভিডে আক্রান্ত

0

খবরঅনলাইন ডেস্ক: ভোটপর্ব মিটতেই কোভিডে আক্রান্ত হয়ে গেলেন কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন। বৃহস্পতিবার সন্ধ্যায় টুইট করে নিজেই এই খবর জানিয়েছেন। কোড়িকোড়ের সরকারি মেডিক্যাল কলেজে তাঁর চিকিৎসা চলবে বলেও জানান তিনি।

টুইট বিজয়ন লেখেন, “আমি কোভিড পজিটিভ। কোড়িকোড়ের সরকারি মেডিক্যাল কলেজে আমার চিকিৎসা চলবে। গত কয়েক দিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছিলেন তাঁদের কাছে অনুরোধ করছি নিজের স্বাস্থ্যের পর্যবেক্ষণ করুন।”

জানা গিয়েছে, বিজয়নের এমনিতেও বিশেষ কোনো অসুস্থতা নেই, তিনি উপসর্গহীন। কিছু দিন আগেই কোভিডে আক্রান্ত হয়েছিলেন বিজয়নের মেয়ে বীণা এবং জামাই পিএ মহম্মদ রিয়াজ। তার পর নিজের টেস্ট করান বিজয়ন। তখনই কোভিড ধরা পড়ে তাঁর।

উল্লেখ্য, গত মাসে প্রবীণ নাগরিকদের টিকাকরণ প্রক্রিয়া শুরু হওয়ার সময়ই টিকার প্রথম ডোজ নিয়ে নেন বিজয়ন। এর পর রাজ্য সফরে বেরিয়ে পড়েন। কোভিডের আবহেও ভোটের কারণে গোটা রাজ্য চষে বেড়িয়েছিলেন তিনি। কিন্তু স্বাস্থ্যবিধিও মেনেছিলেন। নজির তৈরি করে সব সময়ই মাস্ক পরা অবস্থাতেই দেখা যেত বিজয়নকে।

Shyamsundar

তবে স্বাস্থ্য বিশেষজ্ঞদের অনেকের ধারণা, বিজয়নের শরীরে যে হেতু করোনা টিকার প্রথম ডোজ পড়ে গিয়েছে সে কারণেই কোভিড খুব একটা কাবু করেনি তাঁকে। সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে হাসপাতালে ভরতি হলেও শারীরিক দিক থেকে এমনিতে ঠিকঠাকই রয়েছেন তিনি।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

Coronavirus Second Wave: সংক্রমণে লাগাম টানতে আরও এক রাজ্যে জারি নৈশ কার্ফু!

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন