জিন্দ (হরিয়ানা) : রাতে কোনো রকম দুষ্কর্ম হচ্ছে কি না, সেটা দেখার দায়িত্ব ছিল তাদের। কিন্তু মাঝরাতে তারা নিজেরাই ঘটালেন দুর্ষ্কম। স্থানীয় একটি বাজারে ফলের দোকান থেকে দেদার তরমুজ চুরি করলেন দুই পুলিশ কর্মী। ভেবে ছিলেন কেউ তো দেখতে পাচ্ছে না। কিন্তু  বাধ সাধল বাজারে লাগানো সিসিটিভি ক্যামেরা।

হরিয়ানার জিন্দ জেলার সাফিদন টাউনের একটি বাজার লাগানো সিসিটিভি ফুটেজে দেখা গেছে, সোমবার রাত দেড়টার সময় দুই পুলিশকর্মী দু’ চাকার মোটরবাইক থেকে নেমে বাজারে ঢুকে একটি দোকান থেকে বস্তা ভরে তরমুজ চুরি করছেন। সেই সময় পাহারাদার দেখতে পেয়ে তাদের বাধা দেয়। উলটে পাহারাদারকেই ওই দুই পুলিশকর্মী লাঠিপেটা করে।

আহত পাহারাদার প্রেম বাহাদুর। প্রেম থানায় অভিযোগ দায়ের করে, তার অভিযোগের ভিত্তিতে জিন্দ এস পি শশাঙ্ক আনন্দ বিষয়টি তদন্ত করে দেখেন। জানা যায়, ওই দুই পুলিশকর্মী হলেন, স্পেশাল পুলিশ অফিসার (এসপিও) সুনেহেরা সিংহ ও হোমগার্ড পবন কুমার। তদন্তে সামনে আসে সিসিটিভি ফুটেজে ধরা গোটা ঘটনা। তার ভিত্তিতে এসপিও কে কাজ থেকে বরখাস্ত করেছেন এস পি আনন্দ। পাশাপাশি হোমগার্ডকেও বরাখাস্ত করার জন্য সংশ্লিষ্ট বিভাগে আবেদন জানিয়েছেন তিনি।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here