mumbai sex

ওয়েবডেস্ক: ভিডিওটি ভাইরাল যে হবে, তাতে আর সন্দেহ কী!

সত্যি কথা বলতে কী, প্রকাশ্যে পরস্পরকে আদর নিয়ে এখনও ভালো মতোই ছুঁৎমার্গে ভোগে তৃতীয় বিশ্বের এই দেশ! কিন্তু সম্প্রতি মুম্বইয়ের নরিম্যান পয়েন্টের মেরিন ড্রাইভে রোড ডিভাইডারের উপরে যে দৃশ্য চোখে পড়ল, তা স্তম্ভিত করার পক্ষে পর্যাপ্তেরও বেশি!

কেন না, সেই ভিডিওয় দেখা যাচ্ছে, প্রকাশ্যে পথের মাঝে এক বিদেশি পুরুষের সঙ্গে যৌনক্রীড়ায় রত হয়েছেন এক ভারতীয় তরুণী। দুজনেই পোশাকটা রাখতে হয় বলে কোনো মতে রেখেছেন শরীরে। যে সময়ে ভিডিওটা তোলা হয়েছে, তখন তাঁরা রয়েছেন মৈথুনের চূড়ান্ত পর্যায়ে।

স্বাভাবিক ভাবেই এই দৃশ্য দেখে অস্বস্তিতে পড়েছেন পথচারীরা। ভিডিওয় দেখা যাচ্ছে, অনেকেই যথাসম্ভব নির্বিকার থেকে মুখ ঘুরিয়ে নিয়ে চলে যাওয়ার চেষ্টা করছেন। কৌতূহলীরা মাঝে মাঝে মুখ ফিরিয়ে মেপে নিচ্ছেন যুগলের যৌনক্রীড়ার কয়েক ঝলক।

অবশ্য সবাই চুপ করে থাকেননি। অনেকে ভিডিও করেছেন ঘটনার, খবর দিয়েছেন পুলিশেও। ভিডিওতেই দেখা যাচ্ছে, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে পুলিশের গাড়ি। সেটা দেখে পোশাক ঠিক করতে করতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছেন যুগল।

মুম্বই পুলিশ জানিয়েছে, বিদেশি পুরুষটি পালিয়ে যেতে সক্ষম হলেও তরুণীটি ধরা পড়েছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গিয়েছে, তিনি গোয়ার বাসিন্দা।

“জিজ্ঞাসাবাদের পর আমাদের তরুণীকে মানসিক ভারসাম্যহীন বলেই মনে হয়েছে। কেন না, ওঁর কথার ধরন বেশ অসংলগ্ন। বাড়ির ঠিকানা, পরিচিতর ঠিকানা- কিছুই তিনি বলতে পারছেন না”, জানিয়েছে মুম্বই পুলিশ।

পুলিশ আপাতত তরুণীকে পাঠিয়ে দিয়েছে চেম্বুর উইমেন’স রিমান্ড হোমে। সেখানেই রয়েছেন তরুণী। তাঁর ঠিকানা উদ্ধারের জন্য তদন্ত চালাচ্ছে পুলিশ।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন