তৃণমূলে যোগ দিতে পারেন ক্রিকেটার মনোজ তিওয়ারি, জোর জল্পনা

0

খবর অনলাইন ডেস্ক: মঙ্গলবার আচমকা বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর ছড়িয়ে পড়ে, বুধবারই তৃণমূলে যোগ দিচ্ছেন ক্রিকেটার মনোজ তিওয়ারি (Manoj Tiwari)। তাঁর ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, হুগলির সাহাগঞ্জে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) জনসভায় তৃণমূলে যোগ দেবেন বাংলার প্রাক্তন ক্রিকেট অধিনায়ক। যদিও এ ব্যাপারে মনোজ অথবা তৃণমূলের পক্ষ থেকে সরকারি ভাবে কিছু জানানো হয়নি।

কয়েক দিন আগেই রাজ্যের মন্ত্রিত্ব থেকে ইস্তফা দিয়েছেন আর এক প্রাক্তন ক্রিকেটার লক্ষ্মীরতন শুক্ল। পাশাপাশি তিনি হাওড়া শহর তৃণমূলের সভাপতি পদেও ইস্তফা দেন। রাজনীতি থেকে অবসর নেওয়ার পরেই তাঁর বিজেপি-যোগ নিয়ে জল্পনা ছড়ায়। যদিও এখনও পর্যন্ত সেই জল্পনা উপসংহারে পৌঁছায়নি। এরই মধ্যে আর এক ক্রিকেটারের যোগদানের খবরে যথেষ্ট উজ্জীবিত রাজ্যের শাসক শিবির।

Shyamsundar

যদিও মনোজের তরফে রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে কোনো ঘোষণা করা হয়নি। সংবাদ প্রতিদিন-এর রিপোর্ট অনুযায়ী, তাঁর ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, শীঘ্রই রাজনীতিতে প্রবেশ করতে চলেছেন তিনি। এমনটাও শোনা যায়, হুগলির কোনো একটি কেন্দ্র থেকে মনোজকে প্রার্থী করতে পারে তৃণমূল।

একটি সূত্র আরও জানায়, বুধবার মমতার সভায় তৃণমূলে যোগ দেওয়ার কথা রয়েছে আরও এক আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ক্রীড়াবিদ সৌমিক দে (soumik de)-র।

অন্যদিকে রাজনৈতিক চর্চায় উঠে এসেছে আরও এক ক্রিকেটারের নাম। শোনা যাচ্ছে, অশোক দিন্দাও রাজনীতিতে নাম লেখাতে চলেছেন। এ ব্যাপারে তিনি কোনো সিদ্ধান্তের কথা না জানালেও জল্পনা ছড়িয়েছে, তিনি বিজেপিতে যোগ দিতে পারেন।

আরও পড়তে পারেন: দেড় ঘণ্টা পর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ি ছাড়লেন সিবিআই আধিকারিকরা

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন