dancer uncle

ওয়েবডেস্ক: তাঁর নাচের দক্ষতা নিয়ে নতুন করে আর কী বা বলার আছে! গত দিন দুয়েক ধরে সোশ্যাল মিডিয়াতে ভিডিও ফরম্যাটে সে তো ভাইরাল হয়ে গিয়েছেই! যার জেরে নৃত্যরত ভদ্রলোকটি পেয়েছেন এক গালভরা অভিধাও- ডান্সার আঙ্কল!

কিন্তু কে এই ডান্সার আঙ্কল, তা কি জানা আছে?

প্রযুক্তির অগ্রগতির দুনিয়ায় হালফিলে যে কারও ব্যক্তিগত খবর বের করে নেওয়া তো মিনিট কয়েকের ব্যাপার! আর যিনি জনপ্রিয় হয়েছেন, তাঁর ক্ষেত্রে তো স্বাভাবিক ভাবেই খবরদারি চলবে!

তো, সেই খবর বলছে, নেটদুনিয়ার ভাইরাল এই ডান্সার আঙ্কল মধ্যপ্রদেশের বিদিশার ভোপালের বাসিন্দা! তাঁর নাম সঞ্জীব শ্রীবাস্তব! পেশায় তিনি অধ্যাপক। বিদিশার এক কলেজের ইলেকট্রনিক্স নিয়ে পড়ান! আর নাচ তাঁর নেশা! সেই নেশা যে বছর বিয়াল্লিশের শ্রীবাস্তবকে কতটা জনপ্রিয় দিয়েছে, তা তো দেখতেই পাচ্ছেন!

সত্যি বলতে কী, শ্রীবাস্তবের জনপ্রিয়তা এখন আর শুধু সোশ্যাল মিডিয়া ইউজারদের মধ্যেই সীমাবদ্ধ নেই। বিয়েবাড়িতে তাঁর নাচের ভাইরাল ভিডিও নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন খোদ রাজ্যের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানও। সঙ্গে লিখেছেন, “আমাদের বিদিশার ভোপালের শ্রী সঞ্জীব শ্রীবাস্তবের স্বতস্ফূর্ততা তো সারা ভারতের নেটদুনিয়ায় ঝড় তুলে দিয়েছে! স্বীকার করুন আর নাই করুন, মধ্যপ্রদেশের জলেই কিছু বিশেষ গুণ আছে”!

মুখ্যমন্ত্রীর বক্তব্য স্বীকার করা যাক বা না যাক, শ্রীবাস্তবের দক্ষতা সত্যিই প্রশ্নাতীত!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here