ওয়েবডেস্ক: বিমানে তাঁর শ্লীলতাহানি করেছেন এক মাঝবয়সি ব্যক্তি। অভিযোগ করলেন দঙ্গল এবং সিক্রেট সুপারস্টার-খ্যাত ১৭ বছরের অভিনেত্রী জারিনা ওয়াসিম। অভিযোগ জানিয়ে ইনস্টাগ্রামে দুটি ভিডিও পোস্ট করেছেন ওই অভিনেত্রী। তার একটিতে কথা বলতে বলতে দৃশ্যতই ভেঙে পড়েছেন ওই অভিনেত্রী।

জারিনার অভিযোগ, এয়ার ভিস্তারার বিমানে শনিবার দিল্লি থেকে মুম্বই আসার পথে আধোঘুমে ছিলেন তিনি। সে সময় তিনি দেখেন, তাঁর হাত রাখার জায়গায় রয়েছে পেছনের আসনে বসা এক ব্যক্তির পা। সেই পা তাঁর পিঠে এবং ঘাড়ে লাগছে। জারিনা দেখেন, ওই ব্যক্তি নিজের আসনে এতটাই ছড়িয়ে বসে আছেন, যে নিজের শরীরের ওপর তার কোনো নিয়ন্ত্রণ নেই। জারিনা তাঁকে বিষয়টি বলায়, তিনি বলেন বিমানের ঝাঁকুনির জন্যই এমনটা হয়েছে। জারিনা তখন ঘটনার ভিডিও করেন, কিন্তু সে সময় বিমানের আলো কম থাকায় ভিডিওটি ভালো ওঠেনি। লোকটিকে চেনা যায়নি। যদিও পায়ের ছবি দেখা গেছে। বিমান থেকেই একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেন জারিনা।

@zairawasim_ i’m with u 😷 #plz watch her story to know what had happen with her on plane #disgusting . . #ZairaWasim #Bollywood #Actress #BeingAbused

A post shared by Manushi Chhillar Miss World 🏻🤘 (@manushichhillar01) on

জারিনা পরবর্তী ভিডিওটি পোস্ট করেন বিমান থেকে নেমে। সেখানে তিনি বলেন, বিমান সংস্থার কেবিন ক্রুর কাছে অভিযোগ জানানো সত্ত্বেও তারা কোনো ব্যবস্থা নেননি। তাঁকে সাহায্য করেননি সহযাত্রীরাও। ওই ভিডিওয় দেখা যায় কথা বলতে বলতে কোনো মতে কান্না আটকাচ্ছেন কিশোরী অভিনেত্রী।

এরপরই নড়েচড়ে বসে এয়ার ভিস্তারা। তারা এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, এ ধরনের ঘটনা কোনো মতেই সহ্য করা হবে না। তদন্ত করে যাথাযোগ্য ব্যবস্থা নেবে তাঁরা। কিন্তু তাতে খুশি নয় জাতীয় মহিলা কমিশন। তাঁদের বক্তব্য, বিমান সংস্থা যদি সত্যিই ব্যবস্থা নিতে চান, তাহলে তাঁরা ওই ব্যক্তির পরিচয় প্রকাশ করছেন না কেন। ঘটনায় ক্ষুব্ধ হয়ে টুইট করেছেন, জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাও।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here