deepika padukone

খবরঅনলাইন ডেস্ক: খুন না কি আত্মহত্যা, এই মর্মে শুরু হয়েছিল তদন্ত। তার মোড় এখন পুরোপুরি ঘুরে গিয়েছে মাদকের দিকে। ‘কে গাঁজা খায় তাকে খুঁজে বার করো’-ই যেন এখন প্রাধান্য পেতে শুরু করেছে।

সেই মাদক মামলায় জেরার মুখোমুখি হতে মুম্বইয়ে নার্কোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দফতরে পৌঁছোলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। সুশান্ত সিংহ রাজপুতের (Sushant Singh Rajput) হত্যার তদন্তে যে মাদক-যোগ ধরা পড়ে, তাতে দীপিকার নামও উঠে এসেছে। তার জন্য অভিনেত্রীকে সমন পাঠিয়েছিল এনসিবি।

মুম্বইয়ের কোলাবায় অ্যাপালো বন্দরের এভলিন গেস্ট হাউসে জেরা করা হচ্ছে দীপিকাকে। এ দিন সকালেই সেখানে পৌঁছে যান তিনি। তবে তাঁর স্বামী রণবীর সিংহকে দীপিকার সঙ্গে দেখা যায়নি।

ওই একই মামলায় এ দিন এনসিবির দফতরে হাজিরা দেওয়ার কথা অন্য দুই অভিনেত্রী সারা আলি খান এবং শ্রদ্ধা কপূরেরও। তাঁদের বাল্যার্ড এস্টেটে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গিয়েছে। 

দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকেও এ দিন ফের জেরা করা হতে পারে। শুক্রবার টানা চার ঘণ্টা তাঁকে জেরা করেন তদন্তকারীরা। মাদক মামলায় নাম উঠে এসেছে আর এক অভিনেত্রী রাকুল প্রীত সিংহেরও। গাঁজা কেনা এবং তা সেবন নিয়ে হোয়াটঅ্যাপে তাঁর কথোপকথন তদন্তকারীদের হাতে এসেছে বলে জানা গিয়েছে। সেই নিয়ে গতকাল জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকেও।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

কোভিডের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর এই প্রথম ভারতে ‘আর নম্বর’ নামল ১-এর নীচে

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন