করোনা সংক্রমণ বেড়ে যাওয়ার জন্য দায়ী দিল্লি পুলিশ: মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী

মুম্বই: ভারতে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ার জন্য দায়ী দিল্লি পুলিশ (Delhi Police)। চাঞ্চল্যকর এই দাবি করলেন মহারাষ্ট্রের (Maharashtra) স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ।

করোনাভাইরাসের (Coronavirus) প্রকোপে সব থেকে টালমাটাল অবস্থা মহারাষ্ট্রের। মুম্বইয়ের পরিস্থিতি ভয়াবহ। এই পরিস্থিতিতে অনিল দেশমুখ দিল্লি পুলিশের ঘাড়ে দোষ চাপিয়ে বলেন, “দিল্লি পুলিশের জন্যই মহারাষ্ট্র-সহ অন্য রাজ্যে নতুন করে সমস্যা দেখা দিয়েছে।”

দেশমুখ জানান, নিজামুদ্দিনের মতোই মুম্বইয়ের ভাসাই এলাকায় মার্চের ১৫ ও ১৬ তারিখ অনুষ্ঠান করতে চেয়েছিল তবলিঘি জামাত (Tablighi Jamaat)। তবে প্রশাসনের তরফে অনুমতি দেওয়া হয়নি। কিন্তু দিল্লি পুলিশ মারকাজ করার অনুমতি দেয় বলেই করোনার মামলা বেড়ে গিয়েছে। 

উল্লেখ্য, মার্চের দ্বিতীয় সপ্তাহে দিল্লির নিজামুদ্দিনে তবলিঘি জামাতের জমায়েতে হাজির ছিলেন দেশবিদেশের অসংখ্য মানুষ। যার থেকেই ভারতে সংক্রমণের মাত্রা আচমকা এতটা বেড়ে গিয়েছে। পুলিশের নজর এড়িয়ে কী ভাবে এই জমায়েত হল, সেই নিয়ে আগেও প্রশ্ন তুলেছে বিভিন্ন মহল। এ বার একই প্রশ্ন তুলল মহারাষ্ট্রও।

আরও পড়ুন রাজ্যে গত ২৪ ঘণ্টায় করোনা-মুক্ত তিন, আক্রান্ত ১২

ভারতে করোনার প্রভাব সব চেয়ে বেশি পড়েছে মহারাষ্ট্রে। বুধবার সন্ধ্যা থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত আরও ১৬২ জনের শরীরে করোনা ভাইরাসের সন্ধান পাওয়া গিয়েছে। এর ফলে মহারাষ্ট্রে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১,২৯৭।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.