বাড়ির সামনে প্রস্রাব করায় চড়, বদলায় খুন যুবক

0
delhi murder

ওয়েবডেস্ক: তার অপরাধ, বাড়ির সামনে প্রস্রাব করার জন্য প্রতিবেশীকে চড় মেরেছিল। সেই ‘অপরাধে’ তাকে খুন করে বসল প্রতিবেশীর দুই ছেলে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিল্লির গোবিন্দপুরী এলাকায়।

পুলিশের ডেপুটি কমিশনার চিন্ময় বিসওয়াল জানান, “ঘটনা যখন ঘটে তখন এলাকায় লোডশেডিং চলছিল। লিলু নামে এক যুবক তার স্ত্রীকে নিয়ে বাড়ির বাইরে বসেছিল। তখন ৬৫ বছরের এক প্রতিবেশী আসেন এবং সামনের রাস্তায় প্রস্রাব করতে শুরু করেন। লিলু আপত্তি করে। দু’ জনের মধ্যে উত্তপ্ত কথা কাটাকাটি হয়। এক সময় রাগের মাথায় লিলু ওই বৃদ্ধকে চড় মেরে বসে। সেই সময় বৃদ্ধের দুই ছেলে ঘটনাস্থলে চলে আসে। লিলুর সঙ্গে তাদের মারামারি শুরু হয়ে যায়।”

ইতিমধ্যে দুই ভাইয়ের এক জন সিমেন্টের এক বিরাট চাঙড় তুলে তা দিয়ে লিলুর মাথায় আঘাত করে। লিলু যতক্ষণ না অজ্ঞান হয়ে যায়, ততক্ষণ আঘাত করা চালিয়ে যেতে থাকে ওই যুবক। গুরুতর আহত লিলুকে এআইএমএমএস-এ নিয়ে যাওয়া হলে তাকে মৃত ঘোষণা করা হয়।

আরও পড়ুন বছর ঘুরতেই ফের নিপাহ আতঙ্ক কেরলে, আক্রান্ত তরুণ

বিসওয়াল জানান, অভিযুক্তদের চিহ্নিত করা গিয়েছে। মারামারিতে তারাও আহত হয়েছে। শীঘ্রই তাদের গ্রেফতার করা হবে। তাদের বিরুদ্ধে হত্যার মামলা রুজু করা হয়েছে। পুলিশি অনুসন্ধানে জানা গিয়েছে, অপরাধী হিসাবে লালুরও পুলিশের খাতায় নাম ছিল। বহু ছিনতাই ও ডাকাতির ঘটনায় জড়িত ছিল সে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.