রামগোপাল বর্মা

নয়াদিল্লি: প্রায়শই তাঁকে সমস্যায় ফেলে বিতর্কিত টুইট। এ বার নতুন এক ঝামেলায় জড়ালেন পরিচালক রামগোপাল বর্মা। বিজেপির রাষ্ট্রপতি পদপ্রার্থী দ্রৌপদী মুর্মুকে নিয়ে ‘মহাভারত’ প্রসঙ্গ টেনে একটি বিতর্কিত টুইট করার জন্য তাঁর বিরুদ্ধে দায়ের হয়েছে মামলা।

আগামী ১৮ জুলাই রাষ্ট্রপতি নির্বাচন। এনডিএ প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন দ্রৌপদী মুর্মু। কেন্দ্রের বিজেপি নেতৃত্বাধীন প্রার্থীর জয় একপ্রকার নিশ্চিত বলেই মনে করেছেন বিশেষজ্ঞরা। এমন পরিস্থিতিতে রামগোপাল একটি টুইটে লেখেন, “যদি দ্রৌপদী রাষ্ট্রপতি হন তা হলে পাণ্ডব কারা? এবং আরও গুরুত্বপূর্ণ, কৌরব কারা?”

তেলঙ্গনার বিজেপি নেতা জিএন রেড্ডি মামলা করেছেন পরিচালকের বিরুদ্ধে। তফসিলি জাতি এবং উপজাতি সম্প্রদায়কে অসম্মান করার অভিযোগ এনে টুইটের জন্য বর্মা বিরুদ্ধে অভিযোগ দায়ের করে তিনি বলেছেন, “পুলিশ ব্যবস্থা নেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে। তাঁর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে। আমার মনে হয় না, এর পরে তিনি আর কারও বিরুদ্ধে এমন টুইট বা এমন বাজে মন্তব্য করার সাহস পাবেন”।

তবে বিতর্কিত বাঁধতেই নিজের মন্তব্য নিয়ে একটি বিবৃতি দিয়েছেন রামগোপাল। তিনি বলেছেন, “মহাভারতের দ্রৌপদী আমার পছন্দের একটি চরিত্র। আমার বক্তব্যে নির্দিষ্ট কিছু চরিত্রের নাম উঠে এসেছে। এর মাধ্যমে কারও অনুভূতিতে আঘাত করার উদ্দেশ্যে নেই আমার”।

যদিও রামগোপালের এমন স্বীকারোক্তিতে চিড়ে ভেজেনি। তেলঙ্গনার আরেক বিজেপি বিধায়কের কটাক্ষ, “মাতাল হয়ে” এই ধরনের টুইট পোস্ট করেন রামগোপাল। এই ধরনের বিতর্কিত মন্তব্য করে খবরে থাকার চেষ্টা করেন তিনি।

আরও পড়তে পারেন:

‘শিবসেনাকে হাইজ্যাক করেছে এনসিপি এবং কংগ্রেস’, দল ছাড়ছেন না বিদ্রোহী বিধায়কেরা

শুভেন্দু অধিকারীকে গ্রেফতারের দাবিতে আন্দোলনে নামছে তৃণমূল, একাধিক কর্মসূচি

অমিত শাহের মন্তব্য, কয়েক ঘণ্টার মধ্যেই সমাজকর্মী তিস্তা শেতলওয়াড়কে আটক করল গুজরাত পুলিশ

সংকট আরও গভীর, মহারাষ্ট্রে রাষ্ট্রপতি শাসন জারির দাবি বিরোধীদের

একনাথ শিন্ডে: এক সময় ছিলেন অটো চালক, এখন মহারাষ্ট্রের রাজনীতির রাশ তাঁরই হাতে

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন