শাহরুখ খান বিজেপি-তে যোগ দিলেই মাদক হবে চিনির গুঁড়ো, কটাক্ষ মহারাষ্ট্রের মন্ত্রীর

0

তা হলে কি শাহরুখের কাছে তেমন কোনো প্রস্তাব গিয়েছিল? কী বলছেন প্রবীণ এনসিপি নেতা?

মুম্বই: প্রমোদতরীতে মাদককাণ্ডে বলিউড সুপারস্টার শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খানকে (Aryan Khan) গ্রেফতার করা নিয়ে বিজেপি-কে খোঁচা দিলেন মহারাষ্ট্রের মন্ত্রী ছগন ভুজবল (Chhagan Bhujbal)। শনিবার তিনি কটাক্ষ ছুড়ে দিয়ে বলেন, অভিনেতা বিজেপি-তে যোগ দিলে “ওই মাদক চিনির গুঁড়ো হয়ে যাবে”।

মন্ত্রী ভুজবলের অভিযোগ, গুজরাতের মুন্দ্রা বন্দরে একটা বিশাল পরিমাণ মাদক আটক করা হয়েছিল। কিন্তু সেই মামলাটির তদন্ত করার পরিবর্তে, কেন্দ্রীয় সংস্থা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো এখন জব্দ করছে শাহরুখ খানকে।

সমতা পরিষদ-এনসিপি আয়োজিত অনুষ্ঠানে বক্তৃতা করার সময় এনসিপি -র প্রবীণ নেতা বলেন, “শাহরুখ খান বিজেপি-তে যোগ দিলে ওই মাদক হয়ে যাবে চিনির গুঁড়ো”।

তিনি আরও বলেন, মহারাষ্ট্র সরকার অনগ্রসর শ্রেণির কোটা নিয়ে একটি অধ্যাদেশ পাস করেছে তবে বিজেপির একজন নেতা সেটাকে চ্যালেঞ্জ করে আদালতে গিয়েছেন।

গত ২ অক্টোবর আরিয়ানকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। একাধিক আদালতে খারিজ হয়েছে তাঁর একাধিক বার জামিনের আবেদন।  তারকা-পুত্রের গ্রেফতারির বিরুদ্ধে সরব হয়েছেন অনেকেই।

চলমান এই মাদক মামলার মধ্যে, প্রবীণ অভিনেত্রী এবং টক শো সঞ্চালিকা সিমি গরেওয়াল (Simi Garewal) সম্প্রতি নিজের টুইটার হ্যান্ডলে প্রশ্ন তুললেন। তিনি টুইটারে লেখেন, “১,৩৯৭,৬৪২,৭৩১ জনসংখ্যায় – তারা শুধুমাত্র এই ৬ বা ৮ জন তরুণ বলিউড তারকাকে মাদকের জন্য নিশানা করতে পারে”?

আরও পড়ুন: ১৩৯ কোটির দেশে নিশানায় কেন হাতে গোনা উঠতি তারকা, মাদক মামলায় বিতর্ক উসকে দিলেন সিমি গরেওয়াল

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন