মোদীর বায়োপিক নিয়ে ফের এক বার তৃণমূলের অভিযোগে পদক্ষেপ নিল নির্বাচন কমিশন

0
Narendra-Modi biopic

ওয়েবডেস্ক: বিবেক ওবেরয় অভিনীত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক এর আগেই নিষিদ্ধ করেছিল নির্বাচন কমিশন। এ বার ‘মোদী: জার্নি অব আ কমন ম্যান’ নামের ওয়েব সিরিজেও নিষেধাজ্ঞা জারি করল কমিশন।

চলতি বছরের শুরুতেই মোদীর জীবনীভিত্তিক এই ওয়েব সিরিজটি নেটিজেনদের হাতে পৌঁছায়। উমেশ শুক্লা পরিচালিত ওই ওয়েব সিরিজের বেশ কয়েকটি এপিসোড ছাড়া হয়েছে। এই ওয়েব সিরিজটি নিয়েই নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়েছিল তৃণমূল। শনিবার কমিশনের তরফে নোটিশ দিয়ে ‘মোদী: জার্নি অব আ কমন ম্যান’ ওয়েব সিরিজের উপর নিষেধাজ্ঞা জারি করা হয়।

ওয়েব সিরিজটির প্রযোজক সংস্থা ইরোস নাও কর্তৃপক্ষকে নির্বাচন কমিশন নোটিশ পাঠিয়েছে বলে জানা গিয়েছে। সেখানে বলা হয়েছে, “এটা আমরা লক্ষ্য করেছি যে আপনাদের প্লাটফর্মে ‘মোদী: জার্নি অব আ কমন ম্যান’-এর পাঁচটি পর্ব রয়েছে। আগামী নির্দেশ না-পাওয়া পর্যন্ত আপনারা অবিলম্বে ওই সিরিজের অনলাইন স্ট্রিমিং এবং ওই পর্বগুলির যাবতীয় বিষয় মুছে (রিমুভ) করে ফেলুন”।

উল্লেখ্য, গত ১১ এপ্রিলই বিবেক ওবেরয়ের মোদী বায়োপিকের মুক্তি পাওয়ার কথা ছিল। এবং এই দিনই লোকসভা নির্বাচনে প্রথম দফার ভোটগ্রহণ। যত দিন না ভোট শেষ হচ্ছে তত দিন এই চলচ্চিত্র মুক্তি পাবে না বলে জানিয়ে দিয়েছে কমিশন। 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here