শিবসেনা নেতা সঞ্জয় রাউতের স্ত্রীকে তলব করল ইডি

0
sanjay raut

খবরঅনলাইন ডেস্ক: বিরোধীদের অভিযোগ বেছে বেছে বিরোধী নেতাদের ওপরেই আর্থিক তছরুপের যাবতীয় অভিযোগের তদন্ত করে কেন্দ্রীয় গোয়েন্দারা। অথচ শাসক শিবিরের একাধিক নেতার বিরুদ্ধে এমন অভিযোগ থাকলেও সে দিকে কোনো পদক্ষেপই করে না।

এ বার শিবসেনা নেতা সঞ্জয় রাউতের স্ত্রীকে তলব করল এনফোর্সমেন্ট ডায়রেক্টরেট (ইডি)। পঞ্জাব অ্যান্ড মহারাষ্ট্র কো-অপারেটিভ (পিএমসি) ব্যাংক কেলেঙ্কারি মামলায় সঞ্জয়ের স্ত্রী বর্ষাকে ডেকে পাঠিয়েছে ইডি।

সূত্রের খবর, আগামী ২৯ ডিসেম্বর বর্ষাকে তাদের সামনে হাজির হতে বলেছে ইডি। ওই দিন তাঁকে আর্থিক তছরুপের মামলায় জেরা করা হতে পারে। এই নিয়ে তৃতীয় বার বর্যাকে ডেকে পাঠাল ইডি। এর আগে দু’বার তাঁকে ডেকে পাঠানো হয়েছিল। কিন্তু শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে তিনি আসেননি।

কেউ যদি পর পর তিনটি তলব এড়িয়ে যান, তখন ইডি তাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে পারে। আইনি বিষয়টি এড়াতে বর্ষা এই তলবে হাজিরা দিতে পারেন বলে মনে করা হচ্ছে।

সঞ্জয়ের জবাব  

স্ত্রীকে ইডির তলবের পরই সঞ্জয় টুইট করে বলেছেন, ‘কার কত দম আছে দেখে নেব’।

বর্ষাকে ইডি তলব করতেই শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক তরজা। বিজেপি নেতা কিরীট সোমাইয়া বলেন, “এই তছরুপের সঙ্গে তাঁদের পরিবার জড়িত কিনা তা ব্যাখ্যা করা উচিত সঞ্জয় এবং তাঁর স্ত্রীর। বিষয়টি প্রকাশ্যে আসা দরকার।”

কংগ্রেসের অভিযোগ, মহারাষ্ট্রে মহা বিকাশ আঘাদি সরকারকের শরিকদের মধ্যে অস্থিরতা তৈরি করার জন্য এমন কাজ করছে বিজেপি।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

৭ জানুয়ারি নন্দীগ্রাম যাচ্ছেন না মমতা বন্দ্যোপাধ্যায়

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন