প্রয়াত সিডিএস বিপিন রাওয়তের ভাই বিজয় যোগ দিলেন বিজেপি-তে, লড়তে পারেন উত্তরাখণ্ডে

0

নয়াদিল্লি: জল্পনার অবসান! শেষমেশ বিজেপি-তে যোগ দিলেন প্রয়াত সিডিএস জেনালের বিপিন রাওয়তের ভাই বিজয় রাওয়ত। বুধবার উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিংহ ধামি এবং অন্য়ান্য বিজেপি নেতৃত্বের উপস্থিতিতে গেরুয়া শিবিরে নাম লেখালেন অবসরপ্রাপ্ত কর্নেল।

কয়েক ঘণ্টা আগেই উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করেন বিজয়। শোনা যায়, পার্বত্য রাজ্যের আসন্ন বিধানসভা ভোটে তাঁকে প্রার্থী করতে পারে বিজেপি। এ দিন বিজেপি-তে যোগ দিয়ে বিজয় বলেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দৃষ্টিভঙ্গী, সুদূরপ্রসারী চিন্তাভাবনা এবং জাতির জন্য কঠোর পরিশ্রম আমাকে অনুপ্রাণিত করেছে। আমাকে অনুমতি দেওয়া হলে আমি উত্তরাখণ্ডের মানুষের সেবা করব”।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, “বিজেপিতে যোগদানের সুযোগ পেয়ে আমি কৃতজ্ঞ। আমার বাবা অবসর নেওয়ার পরে বিজেপিতে যোগ দিয়েছিলেন। এখন আমিও একই কাজ করার সুযোগ পেয়েছি”।

গত বছরের ৮ ডিসেম্বর তামিলনাড়ুর কুনুরের কাছে একটি হেলিকপ্টার দুর্ঘটনায় মৃত্যু হয় বিপিন রাওয়তের। ওই দুর্ঘটনায় মৃত্যু হয় তাঁর স্ত্রী মধুলিকা-সহ ১৩ জনের। বিজয় এ দিন বলেন, “দাদার সঙ্গে আমার চিন্তাভাবনার মিল রয়েছে”।

উল্লেখ্য, উত্তরাখণ্ডের পৌড়ি গড়ওয়ালের বাসিন্দা রাওয়ত পরিবার। ইতিমধ্যেই ৭০ আসনের উত্তরাখণ্ডের বিধানসভা ভোট ঘোষণা করেছে নির্বাচন কমিশন। ১৪ ফেব্রুয়ারি এক দফার নির্বাচন শেষে ভোটগণনা আগামী ১০ মার্চ।

আরও পড়তে পারেন:

গোয়ালতোড়ে মাটি খুঁড়তেই মিলল প্রচুর আগ্নেয়াস্ত্র, তীব্র রাজনৈতিক চাপানউতোর

অনেক শুনানি হয়েছে, মুকুল রায়ের পদ খারিজের মামলায় নির্দিষ্ট সময়েই সিদ্ধান্ত নিতে পারেন বিধানসভার স্পিকার

ঋণগ্রহীতাদের ক্ষতিপূরণ, কেন্দ্রের কাছ থেকে ৯৭৩ কোটি টাকা পাচ্ছে এসবিআই

সাফাই কর্মচারীদের জন্য সুখবর! ২০২৫ পর্যন্ত কমিশনের মেয়াদ বাড়াল কেন্দ্র

টেনিস থেকে অবসর নিচ্ছেন সানিয়া মির্জা, এ বছরই শেষ দেখা যাবে কোর্টে

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন