জয়পুর : “পদ্মাবতের বিরুদ্ধে বিক্ষোভ তুলে নেওয়ার ঘোষণা মিথ্যা রটনা। এমন কোনো কিছুই করা হয়নি। যে বা যারা এই ঘোষণা করছে তারা ভণ্ড”, বললেন শ্রী রাজপুত কর্নি সেনা প্রধান লোকেন্দ্র সিংহ কালভি। শনিবার পদ্মাবতের বিরুদ্ধে যাবতীয় বিক্ষোভ তুলে নেওয়ার ব্যাপারে যে খবর প্রচারিত হয়েছে তার বিপক্ষে তিনি এ কথা বলেন। বলেন, জহরের আগুনে আনেক কিছুই জ্বলবে। অনেক ঘটনাই ঘটবে। তিনি বলেন, রাজনৈতিক হারের মধ্যে দিয়ে তাঁরা সরকারকে বুঝিয়ে দিতে চান এখানকার মানুষের মূল্যবোধে কতটা আঘাত লেগেছে।

সংবাদমাধ্যমকে কালভি বলেন, সারা দেশে এমন আটটি গোষ্ঠী আছে কর্নি সেনার নামে। বিজেপির তৈরি একটি কর্নিসেনা গোষ্ঠীও আছে। এই গোষ্ঠী রাজপুতদের ভাবাবেগকে মূল্য দেয় না।

আরও পড়ুন : ‘পদ্মাবত’-এ রাজপুত ‘মূল্যবোধকে’ তুলে ধরা হয়েছে, বিক্ষোভ প্রত্যাহার কর্নি সেনার

লোকেন্দ্র সিংহ কালভি স্পষ্ট জানিয়েছেন, দেশে একটি মাত্রই আসল কর্নিসেনা গোষ্ঠী আছে, যা সম্পূর্ণ রাজপুত মূল্যবোধে গড়ে উঠেছে। আর সেই গোষ্ঠী এটাই, তিনিই এর প্রতিষ্ঠাতা। এই গোষ্ঠী প্রথম থেকেই ‘পদ্মাবত’ ছবির বিরোধিতা করে এসেছে। এখনও করছে।

উপনির্বাচনে বিজেপির হারের ব্যাপারে তিনি বলেন, প্রায় ১৭টি সংগঠন একত্রিত হয়েছে। এই সংগঠনগুলির লক্ষ্য বিজেপিকে সব ক’টি আসনে হারানো। কংগ্রেস জিতবে। এই ভাবেই সরকারকে ব্যাপারটার গুরুত্ব বুঝিয়ে দেওয়া হবে।

তিনি ইতিমধ্যেই ২১ জন মূখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন। খুব শীঘ্রই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করতে চান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন