খবরঅনলাইন ডেস্ক: বিজেপির কয়েক জন নেতা যে হোটেলে উঠেছিলেন, সেই হোটেলের সামনে হাজির হয়ে গিয়েছিলেন কৃষকরা। হোটেল ঘেরাও করে ধরনা দিতে শুরু করেছিলেন। সেই বিক্ষোভের আঁচ সহ্য করতে না পেরে পুলিশি প্রহরায় হোটেলের পিছনের দরজা দিয়ে পালালেন নেতারা। শুক্রবার এ ঘটনা ঘটেছে পঞ্জাবের ফাগওয়ারায়।

শুক্রবার জন্মদিন ছিল প্রয়াত প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ীর। সেই উপলক্ষ্যে ফাগওয়ারার ওই হোটেলে জড়ো হয়েছিলেন বিজেপি নেতারা। সে সময় হোটেলের সামনে বিজেপি নেতাদের ঘিরে ধরে বিক্ষোভ দেখাতে থাকেন ভারতী কিসান ইউনিয়ন (দোয়াবা)-এর কর্মীরা। কৃষকদের স্লোগানে উত্তপ্ত হয়ে ওঠে হোটেল চত্বর।

হোটেলটি বিজেপি নেতার

বিক্ষোভকারীদের দাবি, ওই হোটেলটি স্থানীয় এক বিজেপি নেতার। তাঁর গবাদি পশু এবং মুরগির খাবার তৈরির একটি সংস্থা রয়েছে। ওই সংস্থার পণ্য বয়কটের স্লোগানও দেন তাঁরা। ফাগওয়ারা কেন্দ্রের সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী সোম প্রকাশের বিরুদ্ধেও স্লোগান দেন।

বিক্ষোভকারীদের এড়িয়ে হোটেলের মধ্যে কোনো রকমে ঢুকতে পারেন বিজেপি নেতারা। কিন্তু পুলিশ সূত্রে জানা গিয়েছে, পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছোয় যে তাঁদের পাহারা দিয়ে হোটেলের পিছনের দরজা দিয়ে বের করে নিয়ে যাওয়া হয়।

বিক্ষোভকারীদের অভিযোগ, কৃষকদের বিরুদ্ধে চক্রান্ত করতেই হোটেলে জড়ো হয়েছিলেন বিজেপি নেতারা।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

ডিসেম্বরের শেষেই চার রাজ্যে কোভিডের টিকা দেওয়ার মহড়া

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন