rape haryana dalit

উন্নাও (উত্তরপ্রদেশ): বিজেপি বিধায়কের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করা এক তরুণীর বাবার রহস্যজনক মৃত্যু হল। পরিবারের দাবি ওই ব্যক্তিকে খুন করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের উন্নাওয়ে।

অভিযোগ, মেয়ের ধর্ষণের প্রতিবাদ করতে গিয়ে বিজেপি বিধায়কের ভাই এবং তাঁর সমর্থকদের বিরুদ্ধে ঝামেলায় জড়িয়ে পড়েন তরুণীর বাবা। এই ঝামেলার পর থেকেই অবশ্য জেলে ছিলেন তিনি। ২ এপ্রিল থেকে জেলে ঠাঁই হয়েছিল তাঁর। কিন্তু জেলে তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় উন্নাওয়ের হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হয়। সেখানেই সোমবার সকালে তাঁর মৃত্যু হয়।

ওই তরুণীর দাবি, গত বছর মে মাসে তাঁকে বিজেপির ওই বিধায়ক ধর্ষণ করে। এই নিয়ে বারবার পুলিশে অভিযোগ জানানো সত্ত্বেও কাজের কাজ কিছু হয়নি। রবিবার রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বাড়ির সামনে আত্মহত্যা করার চেষ্টাও করেন ওই তরুণী।

পুলিশের তরফ থেকে কোনো ব্যবস্থা না গ্রহণ করায় কিছু দিন আগে বিধায়কের ভাই এবং তাঁর দলবলের সঙ্গে মারামারিতে জড়িয়ে পড়েন তরুণীর বাবা। সেই মারামারিতে চোট পেলেও হাসপাতালের বদলে তাঁর ঠাঁই হয়েছিল জেল। তরুণীর পরিবারের অভিযোগ, পুলিশ হেফাজতেই তাঁকে খুন করা হয়েছে।

যদিও এই ব্যাপারে এখনও পুলিশের তরফ থেকে মুখ খোলা হয়নি।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন